তুই একাই মণিকর্ণিকা বোন। যা চীনের বিরুদ্ধে লড়াই কর, কঙ্গনাকে কটাক্ষ অনুরাগ কাশ্যপের।


সুশান্ত সিংএর মৃত্যুর পর মুখ খোলার পর থেকে কঙ্গনা এখন নেটিজনদের কেন্দ্রবিন্দু। প্রতিদিনই নতুন বিতর্ক দানা বাঁধছে কঙ্গনা রানাউতকে নিয়ে। গতকাল চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের সাথে বিতর্কে জড়ান কঙ্গনা। অনুরাগ তাকে সীমান্তে গিয়ে ওপ্রবেশ পর্যবেক্ষন ও চীনের বিরুদ্ধে যুদ্ধ করতেও বলেন। সাথে কঙ্গনাকে মণিকর্ণিকা বলে বিদ্রুপ মন্তব্য করেন।

সেই বিদ্রুপের জবাব দিতে পিছপা হননি কঙ্গনাও। অনুরাগ কাশ্যপের টুইটারের উত্তরে কঙ্গনা বলেছেন ” আচ্ছা আমি নাহয় বর্ডারে যাবো। তবে তোমার পরবর্তী অলিম্পিকে যাওয়া উচিত। দেশ অলিম্পিকে সোনা চায়। কোনো B গ্রেড সিনেমা না,যেখানে যে কেউ যা কিছু হয়ে যাবে”। সাথে কঙ্গনা আরো বলেন অনুরাগ কি এখন এতটাই বোকা হয়ে গেছে? আগে যখন তারা বন্ধু ছিলেন তখন কিন্তু বেশ চালাক ছিলেন।

যদিও এখানে শেষ হয়নি টুইটার সংগ্রাম। এর পর চিত্রনির্মাতা অনুরাগ কাশ্যপ আবারো টুইট করেছেন। বলেছেন “তোমার জীবনতা এখন রূপকের মত বোন। প্রতিটা জিনিসই এখন রূপকের মত। টুইটারে তুমি এতটাই রূপকের হাতছানি পেয়েছ যে লোকে এখন বেকারদের এখন তোমার সংলাপ লেখক বলছে। তোমার থেকে ভালো কেই বা জানে কতটা অসম্পূর্ন তুমি এখন। ”

এই টুইটারের প্রত্যুত্তর দিয়েছেন কঙ্গনা। বললেন “ও আচ্ছা!মনে হচ্ছে আপনি বিব্রতকরভাবে গলে যাচ্ছেন। যদিও সেটা কষ্ট করেও কিকগুই বোঝা যাচ্ছে না। তবে ইটা আর খারাপ করতে চাইনা। আমি পিছলাম বন্ধু,কষ্ট পেওনা। গরম গরম হলুদ মেশানো দুধ খেয়ে ঘুমাতে যাও। কালকে এক নতুন দিন আসছে। ”

যদিও এর পরেও কঙ্গনা আরোএকবার স্বরব হয়েছেন টুইটারে। বলেছেন আমাকে হয়তো খুব লড়াকু মনে হতে পারে। কিন্তু আমি আসলে তা নই। আমি কখনোই যেচে লড়াই শুরু করিনা। তবে হাঁ প্রতিটা লড়াই আমি শেষ করি। ভগবান কৃষ্ণ বলেছিলেন যখন কেউ আপনার সাথে লড়াই করতে চায় তখন অবশ্যই তা অস্বীকার করা উচিত না।


Like it? Share with your friends!

661
661 points