তিনি আমার সাথে জবরদস্তি যৌন সঙ্গম করতে চেয়েছিলেন, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে বিস্ফোরক পায়েল ঘোষ।


নিজের সাথে হওয়া যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী পায়েল ঘোষ। চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের করা যৌন হেনস্থার শিকার হয়েছিলেন দাবি করলেন পায়েল ঘোষ। সাথে বলেছেন চলচিত্র ইন্ডাস্ট্রিতে চলচিত্র নির্মাতা ও অভিনেত্রীর মধ্যে শারীরিক সম্পর্ক বা যৌনতা নতুন কিছু না। এটা খুবই স্বাভাবিক চলচ্চিত্র জগতে। পায়েল ঘোষ আরো বলেন নারী ক্ষমতায়ন নিয়ে অনুরাগের কথা বলাই উচিত না। নারীক্ষমতায়ান ও পুরুষতন্ত্রের কথা বলার জন্য অনুরাগ কাশ্যপ ভণ্ডামি করছে।

পায়েল বলেন “আমি অনুরাগের সাথে দেখা করতে গিয়েছিলাম। পরের দিন যখন সে আমায় অন্য ঘরে নিয়ে যায় ,তখন সে নিজের প্যান্টের চেন খুলে আমার সালোয়ার কামিজ খুলে দেয়। চেষ্টা করে নিজের পুরুষাঙ্গ আমার মধ্যে ঢোকানোর। সে বলেছিল সব ঠিক আছে, হুম কুরেশি,মাহি গিল,রিচা চাদা সবাই এই কাজ করেছে।” সাথে অনুরাগ এটাও বলে যে “তারা এখনো ডাকলে এসে আমার লিঙ্গ চুষে দেয়। ”

https://www.youtube.com/watch?v=5Y3pNvLbnWU&feature=youtu.be

পায়েল তখন বলেছিলেন তিনি গোটা বিষয়টাতে বেশ অস্বস্তি বোধ করছিলেন। তিনি কোনো মতে বেরিয়ে এসেছিলেন এই বলে যে তিনি ফিরে যাবেন। তারা তাদের ভালো সময় উপভোগ করুক কিন্তু আমি এই জঘন্য কাজ করতে পারবো না। এই কথা গুলি পায়েল ততক্ষন বলে গেছিলেন যতক্ষণ পর্যন্ত না এই বন্ধ হয়। এর পরেও অনুরাগ কাশ্যপ পায়েল ঘোষকে বলেছিল তার শারীরিক সম্পর্ক নাকি খুবই স্বাভাবিক ব্যাপার।

এই ঘটনার পরের দিনও অনুরাগ কাশ্যপ পায়েলকে ডেকেছিল। অনুরাগ কিছু আলোচনা করতে চেয়েছিল পায়েলের সাথে।সেদিন যখন পায়েল অনুরাগের বাড়ি যায় তখন সে হুইস্কি বা স্কচ খাচ্ছিল যার বেশ বাজে গন্ধ ছিল। পায়েল বলেন “আমি জানিনা ওই ড্রিঙ্কে গাঁজা বা ড্রাগস্ ছিল কিনা! তবে না বোঝার মত বোকাও আমি ছিলাম না। তারপরে আমরা অন্য ঘরে গিয়েছিলাম ,যেখানে আগের ঘটনাটি ঘটেছিল। ”

এএনবি তেলেগু ও টুইটারে একটি সাক্ষাৎকারে তিনি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে এই অভিযোগ করেন। পায়েল ঘোষের এই অভিযোগের কোনো উত্তর এখনো অবধি অনুরাগ কাশ্যপ দেননি। তবে প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে পায়েল বলেছে এই চলচ্চিত্র নির্মাতার বিরুদ্ধে ব্যবস্থা নেবার জন্য যে এরকম কাজ করতে পারে।


Like it? Share with your friends!

689
689 points