খবরবিনোদন

বিয়ের আগে গর্ভবতী! মেয়ের প্রশ্নের উত্তরে কি জানালেন পরিচালক অনুরাগ কাশ্যপ

বলিউডের বিখ্যাত পরিচালকদের মধ্যে একজন হলেন অনুরাগ কাশ্যপ (anurag kashyap)। নিজের ছবি দিয়ে যেমন সোশ্যাল মিডিয়া থেকে বিটাউনে চর্চার মধ্যে উঠে এসেছেন। তেমনি নানা বিতর্কের কারণেও সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা গিয়েছে অনুরাগ কাশ্যপের নাম। সম্প্রতি আবারো একবার সংবাদ মাধ্যমে উঠে আসছে পরিচালকের নাম। যার পিছনে রয়েছে পরিচালকের মেয়ের করা কিছু প্রশ্ন।

সম্প্রতি ফাদার্স ডের দিন মেয়ের সাথে কথোপকথনের ভিডিও শেয়ার করেছে মেয়ে আলিয়া নিজেই। ইউটিউবে তার একটি চ্যানেল রয়েছে। সেখানেই আলিয়া এই কথোপকথনের ভিডিও শেয়ার করেছে। ভিডিওতে দর্শক তথা নেটিজেনদের তরফের কিছু প্রশ্ন একে একে বাবা অনুরাগ কাশ্যপকে জিজ্ঞাসা করেছে আলিয়া। যার অকপট উত্তর দিয়েছেন পরিচালক।

প্রথমেই মেয়ের প্রেমিক শেন-র সম্পর্ক কি ভাবছেন প্রশ্ন করা হয়েছে তাকে। যার উত্তরে তিনি বলেছেন, ছেলেটি ভালো। মেয়ের পছন্দটা ভালোই বলেছেন বাবা। এরপর ছেলেদের সাথে ঘোরাফেরা সম্পর্কে কিছু বলার আছে কিনা জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, কোনোকিছুই কারোর ওপর চাপিয়ে দেওয়াটা উচিত হবে না।

 

এরপর তাকে প্রশ্ন করা হয় যে বিয়ের আগে মিলিত হবার সম্পর্কে কি মতামত রয়েছে তার! এর উত্তরে তিনি বলেন যে  উর্তী বয়সে বন্ধুদের সামনে কুল দেখানোর জন্য অনেকেই অনেক কিছু করে থাকে তবে এই ধরণের কাজ করাটা একেবারেই উচিত নয়। যার তার সাথে এই ধরণের কাজ করা উচিত নয়। এটা খুবই স্পেশাল একটা জিনিস যেটা স্পেশাল কারোর জন্যই থাকা উচিত।

এরপর যে প্রশ্নটি করা হয়েছে সেটা শুনলে হয়তো সাধারণ পরিবারের বাবা রেগে লাল হয়ে হাত তুলে দিতেন। পরিচালককে তার মেয়ে প্রশ্ন করে বিয়ের আগেই যদি গর্ভবতী হয়ে পড়ি তাহলে? মেনে নেবে নাকি তাড়িয়ে দেবে? এই প্রশ্নের উত্তর একেবারেই ঠান্ডা মেজাজে আর অকপট ভাবেই দিয়েছেন তিনি। তার মতে, ‘সবার আগে তো আমি জিজ্ঞাসা করবো যে প্রেগ্নেন্সিটা তুমি চাও হ্যাঁ কি না! কারণ যে সিদ্ধান্ত তুমি নেবে সেই অনুযায়ী দায়িত্ব পালন করতে হবে তোমাকেই। তবে বাবা হিসাবে আমাকে তোমার পাশে পাবে।

মেয়ের সাথে পরিচালকের এই অকপট কথোপকথনের ভিডিও শেয়ার হবার পর থেকে এপর্যন্ত দেখা হয়ে গিয়েছে দেড় লক্ষাধিক বার। ভিডিওতে একজন বাবা হিসাবে অনুরাগ কাশ্যপের দেওয়া উত্তর বর্তমানে বেশ চর্চিত হচ্ছে বিটাউন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button