বড়সড় চাপে পড়লো অনুরাগ ! পায়েলের অভিযোগের পর এবার ভারসোভা থানায় চলছে জেরা


বঙ্গ তনয়া পায়েল ঘোষের মিটু বানে বিদ্ধ হয়েছিলেন বলিউডের জনপ্রিয় পরিচালক অনুরাগ কাশ্যপ। পরিচালককে সবক শেখাতে তার বিরুদ্ধে মামলাও দায়ের করেছিলেন অভিনেত্রী। তার ভিত্তিতেই গতকালই পরিচালককে সমন পাঠিয়ে মুম্বই পুলিশ নির্দেশ দেয় বৃহস্পতিবার সকাল ১১টার মধ্যে থানায় উপস্থিত থাকার জন্য। সেই মতোই, বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের ভারসোভা থানায় হাজির হয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ, সঙ্গে রয়েছেন তার আইনজীবী প্রিয়াঙ্কা সেমানি।

সূত্রের খবর,পায়েলের ধর্ষণ মামলায় জিজ্ঞাসাবাদের জন্যই আজ ডেকে পাঠানো হয়েছে তাকে। জেরার পর তার বয়ান রেকর্ড করা হবে বলেও জানা যাচ্ছে। গত ১৯শে সেপ্টেম্বর পরিচালকের বিরুদ্ধে গুরুতর যৌন হেনস্থার অভিযোগ আনেন পায়েল ঘোষ। তার ঠিক দুদিন পরেই তিনি ভারতীয় সংবিধানের ৩৭৬, ৩৫৪, ৩৪১ এবং ৩৪২ ধারায় অনুরাগের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

প্রাথমিকভাবে পায়েলের অভিযোগকে ‘ভিত্তিহীন’ বলে দাগিয়ে দেন পরিচালক। অনুরাগের হয়ে সওয়াল করেন বি-টাউনের তাবড় অভিনেত্রীরা। তবে নিজের জায়গায় অনড় পায়েল। সেদিনের পর থেকেই অনুরাগের বিরুদ্ধে একের পর এক বোমা ফাটিয়ে চলেছেন অভিনেত্রী। গতকাল তিনি সামনে এনেছেন অনুরাগের বিরুদ্ধে লেখা তার পুরোনো টুইট, যা পরিস্থিতির চাপে পড়ে মুছতে বাধ্য হয়েছিলেন তিনি।

এরপরেই, সোমবার একটি সাংবাদিক সম্মেলনে পরিচালককে গ্রেফতারের দাবি করেন অভিনেত্রী পায়েল ঘোষ। সেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আটওয়াল। সূত্রের খবর, দু’জনেই গতকাল মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিংহ কোশারির সঙ্গে দেখা করেন। জানা যাচ্ছে পায়েল তাঁর কাছ থেকে নিজের জন্য নিরাপত্তার আবেদন করেন এবং অনুরাগকে গ্রেফতার করার অনুরোধ রাখেন। তার ভিত্তিতেই আজ ভারসোভা থানায় হাজির হয়েছেন অনুরাগ কাশ্যপ।


Like it? Share with your friends!

625
625 points