গসিপবিনোদন

‘সুশান্তের মতো টেলিভিশনের অভিনেতার সাথে কাজ করতে চাননি পরিনীতি’ বিস্ফোরক অনুরাগ

গত তিনমাস ধরে বলিউড মহল কার্যত অগ্নিগর্ভ আকার ধারণ করেছে। বিশেষত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই একে একে সামনে এসেছে ইন্ডাস্ট্রির ভিতরকার কেচ্ছা কেলেঙ্কারির কথা৷ অভিনেতার মৃত্যুর প্রায় বেশ কিছুদিন কেটে গেলেও থামেনি আলোচনা। এখনও চলছে যথেচ্ছ কাদা ছোড়াছুড়ি। এই আবহেই বলিউডে সুশান্তের শুরুর দিকের কিছু ঘটনার উল্লেখ করে পরিচালক অনুরাগ কাশ্যপ জানান, ‘হাসি তো ফাঁসি’-তে সুশান্তের সঙ্গে কাজ করার কথা ছিল পরিনীতি চোপড়ার। কিন্তু সব ঠিক হয়ে যাওয়ার পরেও ভেস্তে গিয়েছিল প্ল্যান।

কারণ পরিনীতি সুশান্তের সঙ্গে কাজ করতে নারাজ ছিলেন। অনুরাগের কথায়,”পরিনীতি রাজি হয়নি। ওর যুক্তি ছিল, ছোট পর্দার কোনও অভিনেতার বিপরীতে কাজ করবে না। আমরা ওকে বোঝাই। সুশান্ত সম্পর্কে ওকে জানাই। ইতিমধ্যেই সুশান্ত ‘পিকে’তে অভিনয় করে ফেলেছে। ছবি যখন মুক্তি পাবে তখন সুশান্তের পরিচয় শুধু মাত্র ‘ছোট পর্দার অভিনেতা’ থাকবে না।” যদিও পরবর্তীতে যশ রাজের ‘শুদ্ধ দেশি রোমান্স’ ছবিটিতে সুশান্তের বিপরীতে পরিনীতিকেই দেখা যায়।

অনুরাগের দাবি বারংবার তিনি সুশান্তের সঙ্গে কাজ করতে চাইলেও পরিস্থিতি সাথ দেয়নি। ফলে একটা সময় এমন হয়েছে যে, দুজনেরই যোগাযোগ বন্ধ হয়ে গিয়েছে। পরে অবশ্য, ধোনির বায়োপিক এবং তার সাফল্যের পর সুশান্ত কোনও দিনই অনুরাগ কাশ্যপের সঙ্গে যোগাযোগ করেননি, বলেই জানিয়েছেন পরিচালক।

অনুরাগ আরও জানান, “পরপর ৬টা ব্লকব্লাস্টার দেওয়ার পরেও, অনেক মানুষ বুঝতেই পারেনি সুশান্ত কী অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিল। এখন জানছি যে ও ডিপ্রেশনের শিকার ছিল। তবে ইন্ডাস্ট্রির ওকে নিয়ে যে সমস্যাটা ছিল তা হল ও কথা দিয়ে গায়েব হয়ে যেত।তাই বলে সুশান্ত কখনোই কারুর সঙ্গে খারাপ ব্যবহার করত এমনটা নয়। যেই ওর সঙ্গে মিশেছেন সেই একবাক্যে স্বীকার করেছেন যে সুশান্ত দারুণ ছেলে, অমায়িক ব্যবহার, খুব সংবেদনশীল, ভীষণ ভালো। কিন্তু ওর একটাই দোষ ছিল ও আচমকাই গায়েব হয়ে যেত। “

Related Articles

Back to top button