বিনোদনসিরিয়াল

‘অনেক কথা না বলা রয়ে গেল’! ‘মা’ হারা হয়ে শোকে পাথর অনুপমা খ্যাত রূপালী

রূপালী গাঙ্গুলি এবং সুধাংশু পান্ডে অভিনীত ধারাবাহিল ‘অনুপমা’ (Anupama) বর্তমানে টিআরপির রেসে বেশ এগিয়ে রয়েছে। জনপ্রিয়তার দিক থেকে এই ধারাবাহিক বাকি টিভি শোকে ছাড়িয়ে গেছে। একজন মহিলা এবং তার স্বামী এবং তার জীবনের গুরুত্বপূর্ণ বিষয়গুলির সাথে তার সন্তানদের গল্প চিত্রিত করা হয়েছে। শোতে রূপালী ও সুধাংশু পান্ডে ছাড়াও মাদলসা শর্মা, আল্পনা বুচ, অরবিন্দ বৈদ্য, পারস কালনাওয়াত, আশিস মেহরোত্রা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন।

এই ধারাবাহিকের শুরুর দিকে ‘অনুপমা’ অর্থাৎ রূপালী গাঙ্গুলির মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন মাধবী গোগাটে (Madhavi Gogate)। সম্প্রতি আটান্ন বছরের মাধবী দেবীর প্রাণ কেড়ে নিয়েছে মারণ ভাইরাস করোনা। অনেকেই মনে করছেন করোনা তার ক্ষমতা হারিয়েছে, কিন্তু মাধবী দেবীর মৃত্যু জলজ্যান্ত প্রমাণ, যে ভাইরাস এর সাথে আপোষ করা মানে মৃত্যুর দোরগোড়ায় এগিয়ে যাওয়া।

দিন কয়েক আগেই করোনা আক্রান্ত মাধবী দেবীকে ভর্তি করা হয়েছিল মুম্বইয়ের সেভেন হিলস হসপিটালে। ক্রমেই তার শারিরীক অবস্থার অবনতি হতে শুরু করে, কমে যাচ্ছিল অক্সিজেন লেভেল। ২১ শে নভেম্বর রাতে অবস্থা হাতের বাইরে যায়। মাধবীর সহ-অভিনেত্রী আলপনা বুচ (Alpana Buch) সোশ্যাল মিডিয়ায় তাঁর মৃত্যুর খবর সুনিশ্চিত করেন।

স্বভাবতই পর্দার মা’কে হারিয়ে শোকে ভেঙে পড়েন অভিনেত্রী রূপালী গাঙ্গুলিও। এদিন সোশ্যাল মিডিয়ায় মাধবী দেবীর সঙ্গে একটি ছবি শেয়ার করে রূপালী লিখেছেন, ‘অনেক কথা না বলাই রয়ে গেল। আপনার আত্মার শান্তি কামনা করি’। সিরিয়ালের পাশাপাশি তিনি অভিনয় করেছেন একাধিক ফিল্মে। এগুলির মধ্যে মারাঠী ফিল্ম ‘ঘনচক্কর’-এ তাঁর অভিনয় উল্লেখযোগ্য।

Related Articles

Back to top button