বিনোদন

প্রয়াত অনুপম শ্যামের চিকিৎসায় অর্থ সাহায্য করবেন বলেও মুখ ফিরিয়ে নিয়েছিলেন আমির খান!

দিন কয়েক আগেই প্রয়াত হয়েছেন প্রবীণ বলিউড অভিনেতা অনুপম শ্যাম (Anupam shyam)। দেহের একাধিক অঙ্গপ্রত্যঙ্গ বিকল হয়ে যাওয়ার কারণেই মৃত্যু হয় তাঁর। ২০২০ সাল থেকেই কিডনি জনিত সমস্যায় ভুগছেন অভিনেতা। দীর্ঘদিন তাকে ভেন্টিলেশন সাপোর্টে রাখার পরেও শেষ রক্ষা হয়নি। দীর্ঘদিন চিকিৎসা করতে গিয়ে শেষ দিকে ফুরিয়ে এসেছিল অভিনেতার জমানো সমস্ত অর্থও।

অনুপম শ্যামের অসুস্থতার খবর শুনে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা আমির খান (Aamir Khan) অর্থ সাহায্য করার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু আজ অনুপম নেই বেশ কিছুদিন হয়ে গেল, তবু আমিরের সেই আশ্বাস কেবল আশ্বাস হয়েই রয়ে গেছে। প্রতিভাবান অভিনেতার প্রয়াণে শোকস্তব্ধ বলিউড। এর মাঝেই আমিরের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুললেন অভিনেতার ভাই অনুরাগ।

প্রয়াত অভিনেতা অনুপম শ্যামের ভাইয়ের অভিযোগ, দাদার অসুস্থতার সময় আমিরকে বারবার ফোন করলেও ওপার থেকে কোনো উত্তর আসেনি। একটা সময় পর নাকি তাদের ফোন ধরাই বন্ধ করে দিয়েছিলেন অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রয়াত অভিনেতার ভাই অনুরাগ শ্যাম বলেন, গত মাসেই তাঁদের মা মারা গিয়েছেন। দাদা অনুপম খুবই ভেঙে পড়েছিলেন মায়ের মৃত‍্যুতে। শেষ বারের জন‍্য মাকে দেখতেও যেতে পারেননি তিনি। অনুরাগ জানান, উত্তর প্রদেশের প্রতাপগড়ে থাকতেন তাঁদের মা। কিন্তু সেখানে কোনো ডায়ালিসিস সেন্টার ছিল না। আর ডায়ালাসিস ছাড়া তার দাদার সার্ভাইভ করা কঠিন ছিল।

সেই সময়ই আমিরের থেকে সাহায্য চেয়েছিলেন অনুরাগ। কিন্তু নাহ কোনো লাভ হয়নি। ইন্ডাস্ট্রির পরিচিতদের থেকে সাহায‍্য চেয়েছিল তাঁর পরিবার। এরপর যদিও সোনু সূদ পুরো বিষয়টা জানতে পেরে সাহায‍্যের হাত বাড়িয়ে দেন। মাত্র চার দিন আগে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন অনুপম শ‍্যাম। তবুও শেষ রক্ষা হয়নি।

Related Articles

Back to top button