গানবিনোদন

‘আমি অনেক দূরের মানুষ’ ভাঙা মন নিয়ে গান বাঁধলেন অনুপম, গানের কথায় বিঁধলেন প্রাক্তনকে

একের পর এক বিচ্ছেদ জ্বরে কাঁপছে গোটা বিনোদন জগত। তাসের ঘরের মতো ভেঙে পড়ছে দীর্ঘদিনের সাজানো গোছানো সংসার। এই পরিস্থিতিতে ভালোবেসে পাশে থাকার মানুষের বড্ড অভাব। তাই কবি শঙ্খ ঘোষের কথায় ‘হাতের উপর হাত রাখা খুব সহজ নয়। সারা জীবন বইতে পারা সহজ নয়।’ তারকাদের এই বিচ্ছেদ মিছিলে সদ্য নাম লিখিয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুপম রায় এবং তার স্ত্রী পিয়া চক্রবর্তী।

সবাইকে অবাক করে দিয়ে আচমকা বিচ্ছেদ ঘোষণা করে সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতিতে অনুপম,পিয়া দুজনেই লিখেছিলেন, ‘আমরা অর্থাৎ অনুপম ও পিয়া দুজনে মিলে যৌথভাবেই আমাদের বিয়ের সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। তবে আমরা নিজেদের মত পথ বেছে নিলেও বন্ধু থাকব।আমাদের একসাথে পথ চলার সময়টা বেশ সুন্দরভাবেই কেটেছে দারুন সমস্ত মুহূর্তে ঘিরে।’

তবে এই বিচ্ছেদ নিঃসন্দেহে অনুপমের কাছে একটা বড়সড় ধাক্কা। তাই এ প্রসঙ্গে প্রথবার যেদিন তিনি সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন, সেদিন বলেছিলেন ‘এই বিবাহ-বিচ্ছেদটা আমার জীবনে অন্যতম ক্ষতি। আজকে আমি একটা কঠিন সময়ে দাঁড়িয়ে রয়েছি। তা বলে পুরনো ভাল স্মৃতিগুলো মিথ্যে হয়ে যায়নি। এই মুহূর্তে আমার জীবনে ভালবাসা নেই বলে ভালবাসার উপর বিশ্বাস হারাইনি আমি।’

অনুপম রায় মানেই বরাবরই তাঁর গানের কথায় উঠে জীবনের কথা, সম্পর্কের কথা। বিগত কিছুদিন ধরেই ব্যক্তিগত জীবনে টালমাটাল পরিস্থিতির মধ্যে দিয়ে চলেছেন অনুপম। এই মন খারাপের মধ্যে দাঁড়িয়েই সদ্য পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী ছবি অনুসন্ধান-এ অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের জন্য গান বেঁধেছেন অনুপম।

এই ছবিতে সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের গানের চারটি লাইন শেয়ার করেছেন তিনি। লিখেছেন ‘আমি অনেক দূরের মানুষ ,কাছে থাকি কিছুক্ষণ ,তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন। আমি নিজেই নিজেকে ঠকাই ,ভুলে থাকি কিছুক্ষণ, তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন।’এই গানের কথাতেই স্পষ্ট বিচ্ছেদের যন্ত্রণা। ইতিমধ্যেই নেটিজেনদেরও মনে ধরেছে অনুপমের এই নতুন গানের লাইন।

Related Articles

Back to top button