বিনোদন

সম্পর্ক শেষের কষ্ট, দুবার বিয়ে ভাঙার পরেও প্রেমে আস্থা হারাতে চাননা অনুপম!

অনুপম রায়ের (Anupam Roy) লেখা গান ‘আমাকে আমার মতো থাকতে দাও, আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি’ আজও ঘুমের ওষুধের মতো কাজ করে কিশোর থেকে মধ্যবয়সী প্রেমিক প্রেমিকার ঘুম না আসা রাতে। সম্প্রতি নিজের গানের কথা গুলোকেই জীবনের সাথে মিলিয়ে ফেলেছেন জনপ্রিয় গায়ক। গত দুদিন আগে স্ত্রী পিয়া চক্রবর্তীর (Piya Chakraborty) সাথে দীর্ঘ ছয় বছরের বিয়ের সম্পর্ক শেষ করে ডিভোর্সের (Divorce) কথা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

সম্প্রতি টুইটারে নিজের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন গায়ক। সেখানে ছবিতে গায়ক জানিয়েছেন, ‘আমরা অঅর্থাৎ অনুপম ও পিয়া দুজনে মিলে যৌথভাবেই আমাদের বিয়ের সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি। তবে আমরা নিজেদের মত পথ বেছে নিলেও বন্ধু থাকব’।

এখানেই শেষ নয় আরো লিখেছেন, ‘আমাদের একসাথে পথ চলার সময়টা বেশ সুন্দরভাবেই কেটেছে দারুন সমস্ত মুহূর্তে ঘিরে। সে যাক হোক ব্যক্তিগত পার্থক্যের কারণে আমরা বুঝতে পেরেছে আমাদের স্বামী-স্ত্রী হিসাবে না থাকাটাই শ্রেয়। তবে আমরা ভালো বন্ধু হিসাবেই থাকব। ঠিক যেমন সুখ দুঃখে আগে ছিলাম বন্ধুর মত পাশে তেমনই থাকব’।

এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে। শোনা যায়, পিয়ার আগেও অনুপম একটি দাম্পত্য সম্পর্কে ছিলেন। কিন্তু অচিরেই খুব অল্প সময়েই সেটিও ভেঙে যায়। এবার বিচ্ছেদ হল পিয়ার সাথে। বহু সময় একই মঞ্চে গান গেয়ে শ্রোতাদের মন জিতেছেন এই জুটি। কিন্তু এবার, “যেটা ছিলনা ছিলনা সেটা না পাওয়াই থাক” ই অনুপমের জীবনের মূল মন্ত্র।

গান আর প্রেম কিন্তু সমার্থক, এই বিচ্ছেদের পর কি আর প্রেমে আস্থা রাখতে পারবেন অনুপম? এমন প্রশ্ন স্বভাবতই উঠছে৷ এর উত্তরে গায়কের বক্তব্য, “আমার তো অনেক ভাল দিনও গিয়েছে। আমি ভালবেসেছি। ভালবাসা পেয়েওছি। অনেক স্মৃতি আছে, যেগুলো ভীষণ ভীষণ কাছের। তা হলে কি সেগুলোর কোনও দাম নেই? সেগুলোর তো দাম আছে।”

Related Articles

Back to top button