গসিপবিনোদন

কাশ্মীর ফাইলস সিনেমায় চোখে লেগে রয়েছে অনুপম খেরের অভিনয় ! জানুন তার সম্পত্তির পরিমান

বলিউডের প্রবীণ অভিনেতা অনুপম খের তার ক্যারিয়ারে অনেক দুর্দান্ত এবং সুপারহিট ছবি উপহার দিয়েছেন। অনুপম খের তার ক্যারিয়ারের শুরুতে অনেক সংগ্রাম করেছেন এবং আজ তিনি একই সংগ্রাম এবং কঠোর পরিশ্রমের ফল পাচ্ছেন। আজ পুরো বলিউড অভিনেতার কাজের প্রশংসা করছে। অনুপম খের তার বয়সের সাথে সাথে তার কাজে আরও পরিপূর্ণতা নিয়ে আসছেন। অনেক ছবিতে কাজ করার পর অনুপম খের প্রচুর আয় করেছেন। কোটি টাকার সম্পত্তির মালিক তিনি। তাহলে চলুন জেনে নেওয়া যাক তার মোট সম্পদ, বেতন, বাড়ি এবং যানবাহন সম্পর্কে।

তার আগে জানিয়ে রাখি সম্প্রতি বিবেক অগ্নিহোত্রীর পরিচালিত  কাশ্মীর ফাইলসে  প্রশংসিত হয়েছে অভিনেতা অনুপম খেরের অভিনয়। একটি রিপোর্ট অনুযায়ী, তার মোট সম্পত্তি 400 কোটি টাকা। তার এক মাসের বেতন ৩ কোটির বেশি এবং বছরে তার মোট আয় ৩০ কোটির বেশি। গত কয়েক বছরে অনুপম খেরের সম্পদের পরিমাণ ৩০ শতাংশ বেড়েছে। অভিনয় ছাড়াও অনুপম খের প্রযোজক, পরিচালক এবং আরও অনেক ব্যবসার মাধ্যমে আয় করেন। তিনি অনেক ট্যাক্সও দেন।

একটি প্রতিবেদনে বলা হয়েছে, অনুপম খেরের মুম্বাইয়ে মোট ২ টি বাংলো রয়েছে। একটি আন্ধেরিতে এবং একটি জুহুতে, যার দাম ৫কোটির বেশি। এছাড়াও তার দেশে অনেক রিয়েল এস্টেট বিনিয়োগ রয়েছে। আমরা আপনাকে বলি যে সিমলায় তার একটি সম্পত্তি রয়েছে এবং তিনি জম্মু ও কাশ্মীরে একটি বড় জমিও কিনেছেন।

অনুপম খের যানবাহন খুব পছন্দ করেন। তার গাড়ির কথা বললে, তার কাছে বিএমডব্লিউ, স্করপিও এবং মার্সিডিজ বেঞ্জের মতো অনেক দামি গাড়ি রয়েছে। অনুপম খের হিন্দি সিনেমায় আত্মপ্রকাশ করেন ১৯৮২ সালে ‘আগ’ ছবির মাধ্যমে। এরপর সারসংক্ষেপ ছবিতে কাজ করেন। এই ছবিতে অনুপম খের অল্প বয়সেও একজন বৃদ্ধের চরিত্রে অভিনয় করেছেন। অনুপম শুরুতে অনেক সংগ্রাম করেছেন। তবে এরপর ধীরে ধীরে বলিউডে বেশ পরিচিতি পান তিনি। সেই থেকে এখন পর্যন্ত অনুপম ৫০০টিরও বেশি ছবিতে কাজ করেছেন।

 

Related Articles

Back to top button