বিনোদনসিনেমা

নেপালের রাস্তায় ঝরঝরে ইংরাজি বলছে পথশিশু! দেখে মুগ্ধ অনুপম খের,নিলেন পড়াশোনার দায়িত্ব

বলিউডের বর্ষীয়ান অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন অনুপম খের (Anupam Kher)। নিজস্ব অভিনয় দক্ষতার জেরেই বলিউডে নিজের জায়গা তৈরি করে নিয়েছেন অভিনেতা। দীর্ঘদিন ধরে বলিউডে একাধিক ছবি উপহার দিয়েছেন অভিনেতা। তবে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন এই অভিনেতা। নিজের ব্যক্তিগত জীবন থেকে শুরু করে আশেপাশে ঘটে চলা নিত্যনতুন বিষয় নিয়ে নানান পোস্ট করে থাকেন অভিনেতা।

সম্প্রতি কাঠমান্ডু বেড়াতে গিয়েছিলেন অভিনেতা। সেখানে গিয়ে নানান ধরনের ছবি আপলোড করার পাশাপাশি সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছিলেন অভিনেতা। আসলে বেড়াতে গিয়েই কাঠমান্ডুর রাস্তায় এক অসাধারণ প্রতিভার সন্ধান পেয়েছেন অভিনেতা। ব্যস আর এক মুহুর্ত সময় নষ্ট না করে দ্রুত ভিডিও বানিয়ে তা আপলোড করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

অনুপম খের Anupam Kher
আসলে নেপালে ঘুরতে বেরিয়ে রাস্তায় আরতি নামের এক পথশিশুর সাথে পরিচয় হয়েছিল অভিনেতার। তিনি দেখেন পেটের দায়ে রাস্তায় নেমে ভিক্ষা করছে একটি অভাবী মেয়ে। অভিনেতাকে দেখে মেয়েটি তার সাথে ছবি তুলতে চাওয়ার পাশাপাশি আর্থিক সাহায্যও চান তার কাছে। কিন্তু মেয়েটিকে দেখে অবাক হয়ে যান অনুপম।

কারণ গোটা কথোপকথনে মেয়েটি কথা বলে ঝরঝরে ইংরাজিতে। শুধু তাই পড়াশোনার প্রতি বিশেষ করে স্কুলে যাওয়ার দারুন ইচ্ছা তার। আর সেই কারণেই বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরের কাছেই সে কাতর আবেদন জানায় সে লেখাপড়া করতে চায়, স্কুলে যেতে যায়।তিনি যেন দয়া করে তাকে সাহায্য করে। আরতির পড়াশোনার প্রতি আগ্রহ দেখে অনুপম খেরও তাকে জানিয়েছেন তিনি তার স্কুল যাওয়ার ব্যবস্থা করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

বাচ্চা মেয়েটির ইংরেজি ভাষায় দখল দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন অনুপম খের। তাই মেয়েটির সাথে গোটা কথোপকথনের ভিডিও করেছেন তিনি। এদিন সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও আপলোড করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন ‘আরতির সঙ্গে আমার দেখা হয়েছে কাটমাণ্ডুর মন্দিরে। মেয়েটি রাজস্থানের বাসিন্দা। আমার কাছে টাকা চাইছিল। ওর সঙ্গে কথা বলতে গিয়ে বুঝলাম ইংরেজিতে ভাল কথা বলতে পারে।’

Related Articles

Back to top button