বিনোদন

৩২ বসন্ত একসাথে পার! বিবাহবার্ষিকীতে ক্যান্সারে আক্রান্ত কিরণকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অনুপম খের

শুধুমাত্র খ্যাতনামা অভিনেতা অনুপম খেরের (Anupam Kher) স্ত্রী হিসেবে নয়, অভিনেত্রী কিরণ খের (Kirron Kher) লোকসমাজে পরিচিত বলিউডের (Bollywood) এক দুঁদে অভিনেত্রী হিসেবে। গত এপ্রিলে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হন কিরণ। সেই প্রসঙ্গে সর্বপ্রথম প্রকাশ পায় অনুপম খের টুইট বার্তায়।

আপাতত চিকিৎসাধীন কিরণ খের। স্বভাবতই কিরণের এহেন লড়াকু ও কঠিন মানসিকতাকে সেলাম জানিয়েছেন নেটিজেনরা। অন্যদিকে কিরণের মানসিক স্থিতি বজায় রাখতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন অনুপম ও তাঁদের পুত্র সিকন্দর (Sikandar Kher)।

স্ত্রীয়ের যত্নে কোনোরকম ত্রুটি রাখেননা অনুপম। ৩২ টি বসন্ত একসাথে কাটিয়ে ফেলেছেন কিরণ-অনুপম জুটি। আজ তাদের বিবাহবার্ষিকী। সেই উপলক্ষ্যেই প্রেয়সী স্ত্রীয়ের জন্য একটি মর্মস্পর্শী আবেগঘন বার্তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অনুপম খের।

একটি বিয়ের এবং তাদের বিশেষ মুহুর্তের দুটি সাদাকালো ছবি শেয়ার করে কিরণের প্রতি ভালোবাসা উজার করে দিয়েছেন অনুপম। সাদা কালো ছবিতে রঙ ঢেলেছে অনুপমের লেখা আদুরে ক্যাপশন। তিনি লিখেছেন হাসি, কান্না, ঝগড়া, বন্ধুত্ব, ভালোবাসায় ভরা একটি বড় সময় তাঁরা একত্রে পার করে ফেললেন। কিন্তু তাঁদের এই যাত্রাপথটা ভীষণ স্মরণীয়। পাশাপাশি কিরণের দ্রুত আরোগ্য ও কামনা করেছেন তিনি।

এদিন শুভেচ্ছায় ভরে গিয়েছে অনুপমের সোশ্যাল মিডিয়ার দেওয়াল। কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat), সোনি রাজদান (soni Razdan), যুগল হংসরাজ (Yugal Hansraj)-রা শুভেচ্ছা জানিয়েছেন অনুপম কিরণকে। প্রসঙ্গত, কিরণ খেরের অভিনয়জীবন বেশ বর্ণময়। থিয়েটারের পাশাপাশি বলিউডেও বিভিন্ন চরিত্রে স্বমহিমায় অভিনয় করে গেছেন কিরণ। ঋতুপর্ণ ঘোষ (Rituparno ghosh) পরিচালিত বাংলা ছবি (Bengali Film) ‘বাড়িওয়ালি’-তে (Bariwali) মূখ্য ভূমিকায় অভিনয় করেন কিরণ।

Related Articles

Back to top button