টাকলুদের জন্য খালি গলায় গান ধরেছেন অনুপম খের, ভিডিও দেখে প্রশংসার ঝড় নেটপাড়ায়


বলিউড (Bollywood) অভিনেতা অনুপম খের (Anupam Kher)। অভিনেতার শুধু নামটাই যথেষ্ট। দীর্ঘদিন ধরে বলিউডে একাধিক ছবি উপহার দিয়েছেন অভিনেতা। নিজের অভিনয়ের কারণে ব্যাপক জনপ্রিয়  অভিনেতা। কিন্তু  অভিনেতার একটি দুঃখ রয়েছে। সেটি হল মাথায় একেবারেই চুল নেই অনুপম খেরের। অবশ্য এর জন্য আফসোস নেই অভিনেতার। বরং নিজেকে এভাবেই অভ্যস্ত করে ফেলেছেন তিনি। বরং চুল না থাকার জন্য টাকলুদের গান বানিয়েছেন অভিনেতা।

অনুপম খের Anupam Kher

হ্যাঁ ঠিকই শুনেছেন, টাকলুদের নিয়ে গান বানিয়েছেন অভিনেতা। আর গানের  মধ্যে দিয়ে মনের কষ্টটাকেই যেন হাসির মোড়কে মুড়ে প্রকাশ করেছেন। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের সেই গানের ভিডিও শেয়ার করেছেন অনুপম খের। গানটি অবশ্য এখনকার নয়, বহুদিন আগেই এই গানটি লিখেছেন তিনি। ৮০ এর দশকে বলিউড অভিনেতা হবার স্বপ্ন নিয়ে স্বপ্ননগরী মুম্বাইতে হাজির হয়েছিলেন অনুপম। কিন্তু যেখানে এক সে এক হ্যান্ডসাম হিরো সেখানে চুল পরে যাওয়া হিরো কি পারবে! এই চিন্তা ছিলই।

তবে আজকের অনুপম খেরকে দেখে নিশ্চই বলতে অপেক্ষা রাখে না যে বলিউডের টপ অভিনেতাদের মধ্যে একজন তিনি। তবে অভিনেতা কিন্তু বেশ হাস্যকৌতুক পূর্ণ। তাই তো টাকলুদের জ্বালা নিয়েই লিখে ফেলেছেন গান। ভিডিওতে খালি গলাতেই গানটি গেয়ে শুনিয়েছেন তিনি। গান গাওয়ার আগে মনে মনে কল্পনা করতে বলেছেন যে ভাবুন আমার পিছনে কিছু মানুষ সুর তুলেছে ”আ আ…’ করে। যাতে গানের পরিবেশটা আরো বেশি ভালো হয়।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Kher (@anupampkher)

প্রসঙ্গত, এপর্যন্ত বলিউডে মোট ৫০০ এরও বেশি সিনেমা করেছেন অভিনেতা। বিগত কয়েক বছরের একাধিক হিট ছবি উপহার দিয়েছেন অনুপম খের। যার মধ্যে রয়েছে স্পেশাল ২৬, ওয়ান ডে, এ ওয়েডনেস ডে, এমন অগুনতি ছবি রয়েছে তার সম্ভারে। মার্চ মাসে আর কিছুদিন পরেই সূর্যবংশী ছবিতেও দেখা যাবে অনুপম খেরকে। ছবিতে অক্ষয় কুমারকেও দেখা যাবে।


Like it? Share with your friends!

640
640 points