বিনোদনভাইরালভিডিও

মিউজিক ভিডিও বানিয়ে নতুন সেনসেশন ‘বন্ধন ‘ছবির ছোট্ট অংশু, ব্যাপক ভাইরাল ভিডিও

বিংশ শতাব্দীর প্রথম দিকের ছোট্ট অংশুকে মনে পড়ে! রাজু আংকেল ছবিতে যে ছেলেকে চোখে হারাতেন প্রসেনজিৎ (Prasenjit Chatterjee)। আসলে সেই ছোট্ট ছেলেটির নামই হল অংশু বাচ(Anshu Bach)। সুপারহিট “বন্ধন” ছবিতে নায়ক জিৎ-এর ছেলের ভূমিকায় অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিল এই অংশু। শুধু বন্ধন নয়, অংশুকে আমরা পেয়েছি, “MLA ফাটাকেষ্ট”, “রাজু আঙ্কেল”, “সাথিহারা” এর মত জনপ্রিয় সব বাংলা ছবিতে। এই ছবিগুলির জন্য বেস্ট চাইল্ড অ্যাক্টর অ্যাওয়ার্ড পেয়েছিলেন অংশু।

সেসময় সিনেমার জগতে অংশুর মিষ্টি মুখ খানি বেশ জনপ্রিয় হয়েছিল। তবে এরপর দীর্ঘ দিন টলিউডের লাইমলাইট থেকে বেশ দূরেই ছিলেন অংশু। মাধ্যমিকের পরে থেকেই টলিউড ও অভিনয়ের থেকে খানিক আলাদা ছিলেন তিনি। উচ্চমাধ্যমিক এরপরে যাদবপুর কলেজের থেকে মাস কম্যুনিকেশনে স্নাতক হন। তারপর আবার ফায়ার আসেন অভিনয় জগতে। সেই ছোট্ট বেলা থাকে এখনো অংশুর হাসি একই রকম মনমুগ্ধকরই রয়েছে।

অভিনয় জগতে ফায়ার কিছু শর্ট ফিল্মে কাজ করছেন অংশু। ‘টেক কেয়ার’, ‘ইংলিশ Vs ইংলিশ’ ইত্যাদি ছবিতেও কাজ করেছেন অংশু। তবে সম্প্রতি নিজের একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন অংশু। তাতেই বেশ সাড়া ফেলেদিয়েছেন নেটদুনিয়ায়। মিউজিক ভিডিওতে দারুন অভিনয় করেছেন এই হ্যান্ডসম হিরো। হিন্দি ভাষায় ‘মাহি রে’ নামক গানটির ভিডিও সূত্রে করেছেন অংশু। গানটি সোশ্যাল মিডিয়া মাধ্যম ইউটিউবে প্রকাশ করেছেন। গানের প্রযোজনা করেছেন হরিশ লখমণি সাথে পরিচালনায় রয়েছেন বিদুলা ভট্টাচার্য্য। আসলে গানটি একটি ভালোবাসার গান।

গানে দেখা যাচ্ছে একটি মেয়েকে ভালোবেসে ফেলেছে অংশু। ভালোবাসার মানুষটিকে চারিদিকে খুঁজে বেড়াচ্ছে সে। মেয়েটিও ভালোবাসে তাকে,তবে সে বেশ মজা পাচ্ছে ছেলেটিকে তার পেছনে দৌড় করাতে। সেই দৌড়ের কাহিনী নিয়েই গানের প্রেক্ষাপট। দেখতে দেখতে গানের দর্শক সংখ্যা ৫৫ হাজার পেরিয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে পড়েছে গানটি। রইল গানের ভিডিও লিংক :

Related Articles

Back to top button