খবরবিনোদনসিরিয়াল

কূটকচালি পরকীয়াই চলবে! হটাৎই বন্ধ জনপ্রিয় ভক্তিমূলক সিরিয়াল, নতুন ধারাবাহিকের ঘোষণা জি বাংলার

বিগত কয়েক সপ্তাহে জি বাংলা (Zee Bangla) থেকে ষ্টার জলসায় বাঙালির বিনোদনের দুটি মূল চ্যানেলে ব্যাপক পরিবর্তন এসেছে। একাধিক সিরিয়াল বন্ধ হয়েছেন, বদলে একাধিক সিরিয়াল চালুও হয়েছে। আবার কম জনপ্রিয় সিরিয়ালের সময় বদলে গিয়েছে বদলে প্রাইম টাইমে এসেছে নতুন সমস্ত সিরিয়াল। তবে এবার আচমকাই আবারও এক সিরিয়ালের ঘাড়ে কোপ পড়ল। বদলে নতুন সিরিয়ালের সম্প্রচারের দিনক্ষণ ও সময় ঘোষণা করল জি বাংলা।

শেষ কয়েক সপ্তাহে ‘সর্বজয়া’ ও ‘অপরাজিতা অপু’ এর মত সিরিয়াল শেষ হয়ে গিয়েছে। বদলে ‘লালকুঠি’ ও ‘খেলনা বাড়ি’ এর মত সিরিয়ালগুলো শুরু হয়েছে। নতুন দুই সিরিয়াল শুরুতে জনপ্রিয়তা পেয়েছে ঠিকই, তবে দর্শকদের বরাবরের অভিযোগ কিছুদিন যেতে না যেতেই সিরিয়ালে একাধিক প্রেমের সম্পর্ক, পরকীয়া থেকে কূটকাচালি প্রবেশ করে। এরপরেই কেমন যেন একঘেয়ে হয়ে যায় সিরিয়ালের ট্র্যাক।

তবে এই ধরণের সিরিয়ালের থেকে একটু আলাদা ট্রাকে থাকে ভক্তিমূলক সিরিয়াল। সাধারণ নিম্ন ও মধ্যবিত্ত দর্শকেরা এই ভক্তিমূলক সিরিয়াল দেখতে বেশ পছন্দ করেন। এমনিই একটি সিরিয়াল ছিল জি বাংলার ‘মঙ্গলময়ী সন্তোষি মা’ (Mangalmayee Santoshi Maa)। যেটি রাত ১১টায় শুরু হত। কিন্তু এবার সেই সিরিয়ালও বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

মূলত হিন্দি ধারাবাহিক ‘মঙ্গময়ী সন্তোষি মা’ এর বাংলা ডাবিং করেই সম্প্রসার করা হত এই সিরিয়ালের। অর্থাৎ বাংলায় দেখা গেলেও আসলে হিন্দি সিরিয়ালে শুধুমাত্র বাংলা আওয়াজ শোনা যেত। ইতিমধ্যেই এই সিরিয়ালের শেষ সম্প্রচারের তারিখ জানানো হয়েছে চ্যানেলের পক্ষ থেকে। সাথে জানানো হয়েছে নতুন সিরিয়ালের নাম ও শুরুর তারিখ।

তাহলে কোন সিরিয়াল আসতে চলেছে? এই প্রশ্ন অনেকের মনেই রয়েছে। তাহলে বলি, আগামী ১২ই জুন শেষ দেখা যাবে ‘মঙ্গময়ী সন্তোষি মা;। এরপর ১৩ই জুন থেকে আসবে ‘শিশু ভোলানাথ’ (Sishu Bholanath) সিরিয়াল। এটিও মূলত একটি হিন্দি সিরিয়ালের বাংলা ডাবিং করে তৈরী করা হচ্ছে। তবে ‘মঙ্গময়ী সন্তোষি মা’ দেখা দর্শকদের কাছে নতুন এই সিরিয়াল কতটা জনপ্রিয়তা পায় সেটাই এখন দেখার বিষয়।

Related Articles

Back to top button