গসিপবিনোদনসিনেমা

‘দেখতে ভালো নই বলে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে আপত্তি’, প্রিয়াঙ্কার বিরুদ্ধে অভিযোগ অন্নু কাপুরের

বলিউড হল এমন একটা ইন্ডাস্ট্রি যেখানে বহু প্রতিভাবান অভিনেতা অভিনেত্রীরা রয়েছেন। এমনই একজন প্রতিভাবান অভিনেতা হলেন অন্নু কাপুর (Annu kapoor)। বহু ছবিতে কাজ করেছেন তিনি, মূলত পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও তাঁর অভিনয় বেশ নজর কেড়েছে দর্শকদের। অভিনেতা একবার বলিউডের দেশি গাড়ির প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) সম্পর্কে বিস্ফোরোক অভিযোগ করেছিলেন। তিনি দেখতে খারাপ বলে নাকি তাঁর সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে রাজি হননি প্রিয়াঙ্কা।

২০১১ সালে মুক্তি পেয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার ছবি সাত খুন মাফ। ছবিতে প্রিয়াঙ্কাকে দেখা গিয়েছে একেবারে অন্য ধরণের এক চরিত্রে। জীবনে পারফেক্ট পুরুষের খোঁজে একাধিক বার বিয়ে করছিলেন প্রিয়াঙ্কা। আর অদ্ভুতভাবে মারা যাচ্ছিল তাঁর স্বামীরা। এই নিয়েই ছিল ছবির কাহিনী। বিশাল ভরদ্বাজের এই ছবি প্রিয়াঙ্কার সাথে অন্নু কাপুরকেও দেখা গিয়েছিল। আর ছবির প্রচারের সময়েই বিস্ফোরক মন্তব্যের জেরে শিরোনামে আসেন তিনি!

‘আমি সুন্দর দেখতে নই, তাই প্রিয়াঙ্কা আমার সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেননি। আমার নায়কের মত দেখতে হলে কি আর মণ করতেন। অন্য নায়কদের সাথে তো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন তিনি’। এমনটাই মন্তব্য করেন অন্নু কাপুর ছবির প্রচারে এসে। যেটা তৎক্ষণাৎ তর্কের বিষয় হয়ে দাঁড়ায়।

প্রিয়াঙ্কা এই মন্তব্যের জবাবে জানান, ‘কারোর উদেশ্য যদি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করাটাই হয় আর সেই জন্য জঘন্য মন্তব্য করে তাহলে তাঁর সেই ধরণের ছবিতে অভিনয় করা উচিত’। প্রিয়াঙ্কার এই উত্তরে শুনে পরিস্থিতি খারাপের দিকে যাওয়ার আগেই অন্নু কাপুর  জানান, যে তিনি প্রিয়াঙ্কাকে উদেশ্য করে কিছু মন্তব্য করতে চাননি। এরফলে বিতর্ক সেখানেই শেষ হয়ে যায়।

প্রসঙ্গত, সাত খুন মাফ ছবিতে একটা নয় বরং ৭ জন অভিনেতার সাথে অভিনয় করেছিলেন। যার মধ্যে প্রয়াত অভিনেতা ইরফান খান থেকে শুরু করে জন আব্রাহাম, নাসিরউদ্দিন শাহদের মত অভিনেতারা ছিলেন। ছবিটি বক্স অফিসে জনপ্রিয়তা পেলেও সেভাবে জনপ্রিয়তা পায়নি। তবে অন্নু মালিকের এই মন্তব্যের জেরে বেশ চর্চায় উঠে এসেছিলেন দুজনেই। অবশ্য এই ছবিই দুজনের একসাথে প্রথম ছবি ছিল না। আর আগেও ‘অ্যায়তরাজ’ ছবিতে একত্রে কাজ করেছিলেন দুজনে।

Related Articles

Back to top button