বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘বীনাপাণি’র পর আবারও পর্দায় ফিরছেন অ্যানমেরি টম! প্রকাশ্যে ভাইরাল ভিডিও 

বাংলা সিরিয়ালের সাথে দর্শকদের সম্পর্কের কথা নতুন করে আর কিইবা বলার আছে। দিনে দিনে সিরিয়াল আর বিনোদন কথাটা যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। দিনের পর দিন সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের চরিত্ররা কবে যেন দর্শকদের অত্যন্ত্য কাছের মানুষ হয়ে ওঠেন।  ইদানিং তো টেলিভিশন জগতে একের পর এক নিত্য নতুন সিরিয়ালের যাওয়া আসা লেগেই রয়েছে।

বিনোদন জগতে বিগত কয়েক মাসে যেমন এক ঝাঁক নতুন সিরিয়াল শুরু হয়েছে তেমনি শেষ হয়েছে একাধিক সিরিয়াল। তা সে নতুন পুরনো যাই হোক না কেন টিআরপি তলানিতে ঠেকলেই সেই সিরিয়াল আর বেশি দিন সম্প্রচার করতে চাইছেন না চ্যানেল  কর্তৃপক্ষ। তাই কখনো নির্দিষ্ট সময়ে আবার কখনো অল্পদিনের মধ্যেই শেষ করে দেওয়া হচ্ছে একাধিক সিরিয়াল।

Binapani

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় শেষ হয়েছে এমনই একটি জনপ্রিয় ধারাবাহিক ‘গ্রামের রাণী বীনাপাণি’ (Gramer Rani Binapani)। এই ধারাবাহিকের সুত্রই অভিনয় জগতে প্রথম পা লিখেছিলেন টেলি অভিনেত্রী অ্যানমেরি টম (Annmary Tom)।  নাম শুনে অনেকেরই মনে হয় অভিনেত্রী আদতে বাঙালি নন। আসলে পর্দার এই বীনাপাণি অর্ধেক বাঙালি এবং অর্ধেক মালায়ালি।

কিন্তু তা সত্বেও স্পষ্ট বাংলাতেই কথা বলেন অভিনেত্রী। জানা যায় অ্যানিমেরির মা সুমিতা টম একজন বাঙালি। তিনি বিয়ে করেছিলেন মালায়ালি টম ম্যাথিউকে। প্রথম সিরিয়ালেই অ্যানিমেরির দুর্দান্ত অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শক মিস করেন পর্দার বীনাপাণিকে। তাই তার অনুরাগীরা সকলেই অপেক্ষায় রয়েছেন তাকে আরো একবার টিভির পর্দায় দেখার জন্য।

Star Jalsha Gramer Rani Binapani Actress Annmary Tom

প্রসঙ্গত অভিনেত্রীর অনুরাগীরা এতদিনে সকলেই জেনে গিয়েছেন অভিনয়ের পাশাপাশি নাচেও দারুন পারদর্শী অ্যানিমেরি। আদতে ব্যারাকপুরের বাসিন্দা এই অভিনেত্রী পড়াশোনার পাশাপাশিই  ছোট থেকেই প্রশিক্ষণ নিয়েছিলেন নাচের। অভিনয়ে আসার আগে মডেলিংও করতেন অ্যানিমেরি। কাজ করেছিলেন একটি গয়নার বিপণনী সংস্থাতেও।


সেই সূত্র ধরেই অভিনয়ের সুযোগ হয় তার।  তবে দর্শকদের বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে ফের একবার টিভির পর্দায় ফিরছেন সকলের প্রিয় বীনাপাণি। তবে নতুন কোন সিরিয়াল নয় পর্দার বীনাপাণি ফিরছেন একেবারে নতুন রূপে। আসলে আগামী ২৫ সেপ্টেম্বর স্টার জলসার মহালযায় দেবী দুর্গার আগমনে তাঁকে স্বাগত জানাতে একটি বিশেষ রূপে সেজে নৃত্য পরিবেশন করবেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চ্যানেলের তরফে  একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে এক ঝাঁক নিত্য শিল্পীর মাঝে মধ্যমণি হয়ে দেবীর আবাহন করে নিত্য প্রদর্শন করছেন পর্দার বীনাপাণি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়েছে ঝড়ের বেগে। কমেন্ট সেকশনে অভিনেত্রীর অনুরাগীরা তাকে দেখে ভীষণ খুশি হয়েছেন। এই ভিডিওর কমেন্ট সেশনে সকলেই ভালোবাসায় মুড়ে দিয়েছেন পর্দার বীনাপাণি অভিনেত্রী অ্যানিমেরি টমকে।

Related Articles

Back to top button