বিনোদনসিরিয়াল

মৃত্যুর ভুয়ো খবরে ছয়লাপ সোশ্যাল মিডিয়া! জল্পনা এড়াতে মুখ খুললেন ‘সুবর্ণলতা’ অভিনেত্রী অনন্যা 

প্রয়াত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায় (Ananya Chatterjee)। দুদিন আগেই অর্থাৎ শুক্রবার এই খবরে ছয়লাপ হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া (Social Media)। মৃত্যু (Death) সবসময় দুঃখের, কিন্তু এই প্রবীণ শিল্পীর মৃত্যুর সাথে বিতর্কে জড়িয়ে শিরোনামে উঠে এলেন আরো একজন অভিনেত্রী। কারণ তাদের দুজনের নাম এবং পদবী একই।

আর তাতেই এই সোশ্যাল মিডিয়ার জামানায় অনেকেই গুলিয়ে ফেললেন প্রবীণ অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়ের সাথে বাংলা টেলিভিশনের ‘সুবর্ণলতা’ (Subarnalata) অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়কে। যার জেরে গত দুদিন ধরেই সৃষ্টি হয়েছে নানান বিভ্রান্তির। এমনকি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে অভিনেত্রীর প্রতি শোক জ্ঞাপন করে অনেকেই নানা রকম শোক বার্তা  পাঠাতে শুরু করেন।

Bengali Television Actress Ananya Chatterjee Passed Away

যার জেরে একপ্রকার অস্বস্তিতে পড়েছিলেন ছোট পর্দা সুবর্ণলতা অভিনেত্রী অনন্যা। তাই সকলের সমস্ত বিভ্রান্তি দূর করতে শেষ পর্যন্ত কলম ধরেছিলেন অনন্যা নিজেই।  সোশ্যাল মিডিয়ার পাতায় এটি দীর্ঘ বার্তা দিয়ে প্রয়াত অভিনেত্রীর স্মরণে শোকবার্তা জানিয়ে অভিনেত্রী লিখেছিলেন ‘অনন্যা দি খুবই ভাল মানুষ ছিলেন। আমি কাজ করেছি একসঙ্গে’।

পুরোনো স্মৃতির ঝাঁপি উপুর করে  দিয়ে অভিনেত্রী বলেছেন আগে যখন একসাথে তারা কাজ করতেন তখন নাকি তাদের নাম নিয়ে বিভিন্ন প্রযোজনা সংস্থার মধ্যে খুব বিভ্রান্তির সৃষ্টি হত। কিন্তু  অনন্যার কথায় সেটা ল্যান্ডলাইনের যুগ ছিল। আর এখন সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় আবারো তাঁদের গুলিয়ে ফেলায় সেটা একেবারেই ভালো চোখেই দেখছেন না অনন্যা।

অভিনেত্রীর কথায় ‘এটা অন্যায়… এটা ঠিক নয়’। তাই সামাজিক মাধ্যমে যারা তাদের গুলিয়ে ফেলেছেন তাদের উদ্দেশ্যে অভিনেত্রী লিখেছেন ‘আমি শুধরে দিলাম। যারা আমার জন্য উদ্বেগ করছেন তাঁদের সকলকে জানাই যে যিনি আমাদের ছেড়ে গিয়েছেন তিনি সিনিয়র অনন্যা চট্টোপাধ্যায়। তাঁকে আমার সশ্রদ্ধ প্রণাম’।অভিনেত্রীর এই পোস্ট দেখেই আশ্বস্ত হয়েছেন তার অনুরাগীরা।

Related Articles

Back to top button