বিনোদনভিডিওসিনেমা

টনিক দেখে ঘোর কাটছে না অঙ্কুশ -ঐন্দ্রিলার! পরাণ ম্যাজিকে মুগ্ধ জুটি ছুটলেন অভিনেতার বাড়ি

আশির কোটা পেরিয়েও এভারগ্রীন পরাণ বন্দোপাধ্যায়। বয়স যে একটা সংখ্যা মাত্র একথাই ফের একবার প্রমাণ করে দেখিয়েছেন তিনি। তাই বছর শেষে গোটা বাংলাকে যে টনিক খাওয়ালেন থুড়ি দেখালেন তা নিঃসন্দেহে বাংলা সিনেমা জগতে একটা মাইলফলক। এমনিতে এই বর্ষীয়ান অভিনেতার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না।

তবে টনিক সিনেমায় আশি বছরের তরুণ যুবক পরাণ বন্দোপাধ্যায় যেভাবে তার বয়সে অনেকটাই ছোটো সুপারস্টার দেবের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করে একের পর এক চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তা দেখে এককথায় অবিভূত সিনেমা প্রেমী সাধারণ মানুষ থেকে তাবড় অভিনেতা,অভিনেত্রীরা। সকলেই দেব-পরাণ জুটির বিশেষ করে পরাণ বন্দোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ।


সেই তালিকায় রয়েছেন বলিউডের অন্যতম সেলিব্রেটি কাপল অঙ্কুশ, ঐন্দ্রিলা। সদ্য দেব সহ টনিক সিনেমার গোটা টিমের সাথে সিনেমা টি দেখতে গিয়েছিলেন তারা। আর তারপর থেকে কিছুতেই তাদের ঘোর কাটছে না তাদের। তাই সিনেমা দেখেই ছুটলেন পরাণ বন্দোপাধ্যায়ের বাড়িতেই।

সেখানে গিয়েই পরাণ বন্দ্যোপাধ্যায়কে চেয়ারে বসিয়ে দুপাশে দুজন দাঁড়িয়ে একটা ভিডিও শুট করলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে বর্ষীয়ান অভিনেতার কাছে অঙ্কুশ-ঐন্দ্রিলা আবদার রেখেছেন, দেবের সঙ্গে টনিক করলে, ‘আমাদের সঙ্গে প্লিজ জেলুসিল-কাফসিরাপ করতেই হবে।’

 

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

শুধু মুখেই প্রশংসা করে থেমে থাকেননি অঙ্কুশ ঐন্দ্রিলা,সেইসাথে প্রিয় অভিনেতাকে জড়িয়ে ধরে তাঁর গালে চুমুতে ভরিয়ে দিয়েছেন তারা। রসিকতা করতেও ছাড়েননি। নবীন প্রজন্মের দুই তারকার এমন আদরে আপ্লুত পরাণ নিজেও। অঙ্কুশের মন্তব্য, ‘এই বয়সেও এমন দুর্ধর্ষ পারফরম্যান্সে কীভাবে দর্শককে হলমুখো করতে হয়, সেটা পরাণদাই পারেন একমাত্র।’

Related Articles

Back to top button