বিনোদনসিনেমা

পায়ে তীব্র চোট! ভাঙা পা নিয়ে অসংখ্য চেষ্টার পরেও হাল ছাড়লেন অঙ্কুশ, বাতিল সিনেমার শ্যুটিং

এই মুহূর্তে টলিউডের (Tollywood) ব্যস্ততম অভিনেতাদের মধ্যে সুপারস্টার অঙ্কুশ হাজরা (Ankush Hazra) হলেন অন্যতম। কিন্তু চোটের কারণে বেশ কিছুদিন ধরেই অসুস্থ তিনি। পায়ের গুরুতর চোট নিয়ে ভুগছেন অভিনেতা। তবে কাজের প্রতি নিষ্ঠা ও দায়বদ্ধতার কারণেই পায়ে চোট নিয়েও শুটিং চালিয়ে যাচ্ছেন তিনি। শুটিং করতে গিয়েই ঘটেছিল বিপত্তি।

তবে প্রথম দিকে পায়ের চোটকে তেমন গুরুত্ব দেননি অভিনেতা। গোড়ালির হাড়ে চিড় ধরার পরেও পায়ে অসহ্য যন্ত্রণা নিয়েই শুটিং করেছেন অঙ্কুশ। তবে সহ্য করতে না পেরে কিছুদিন আগেই পায়ে এক্স-রে করান তিনি। জানা যায় বাঁ পায়ের গোড়ালির হাড়ে চিড় ধরেছে তাঁর। নিজেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অঙ্কুশ। ক্যাপশনে লিখেছিলেনন,’যাই হোক না কেন, শো চালিয়ে যাওয়াই কাজ। এটাই অভিনেতাদের জীবন।’

Ankush Hazra Leg Fracture

সদ্য শেষ হয়েছে দুর্গা পুজো। আর পুজো শেষ হতেই একে একে শুরু হচ্ছে শুটিং। এই মুহূর্তে অঙ্কুশের হাতেও রয়েছে একাধিক কাজ। আগামীকাল অর্থাৎ রবিবার ২৪ অক্টোবর থেকেই শুরু হচ্ছে ডান্স বাংলা ডান্সের শুটিং। এছাড়াও অঙ্কুশের হাতে রয়েছে অভিনেত্রী তথা প্রেমিকা ঐন্দ্রিলার সাথে আসন্ন সিনেমা ‘লাভ ম্যারেজ’ (Love Marriage)। কিন্তু অঙ্কুশের পায়ের চোট এখনও সারেনি।

Ankush Hazra অঙ্কুশ হাজরা

কিন্তু চোট না সারলেও মনের জোর দ্বিগুণ বেড়েছে অভিনেতার। তাই পায়ে ফ্রাকচার শু পরেই মনের জোর নিয়ে ফের একবার শুটিং ফ্লোরে নামার ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেতা। এদিন সোশ্যাল মিডিয়ায় ফের একবার ভাঙা পায়ের ছবি শেয়ার করেছেন অভিনেতা। ছবির ক্যাপশনে আবেগপ্রবণ অঙ্কুশ লিখেছেন ‘ বিগত ৫০ দিন ধরে এই ভাঙা পা নিয়ে কাজ করে চলেছি। এমনকি অ্যাকশন স্টান্টসও করেছি।’

সেইসাথে অভিনেতা আরও লিখেছেন ‘আমি দায়ীত্ব জ্ঞানহীন, কিন্তু সেই সাথে অসহায়ও। ছুটি নেওয়ার মতো অবস্থায় নেই। কিন্তু দুর্ভাগ্যবশত এখন আমায় ‘লাভ ম্যারেজ’ সিনেমার শুটিংয়ের কাজ বন্ধ রাখতে হচ্ছেহচ্ছে, কারণ দিনের পর দিন চোটের অবস্থার অবনতি ঘটছে। আশা করছি খুব তাড়াতাড়ি সেরে উঠবো এবং আপনাদের সকলের ভালোবাসা আর শুভেচ্ছা নিয়ে কাজে ফিরতে পারবো।’ এই পোস্ট দেখে সবাই দ্রুত অঙ্কুশের আরোগ্য কামনা করেছেন।

Related Articles

Back to top button