বিনোদন

চুপি চুপি শুভশ্রীকে চুমু খেতে গিয়েছিলেন! বুঝতে পেরেই অঙ্কুশের গালে সপাটে চড় মাড়লেন অভিনেত্রী

সন্ধ্যা নামলেই টিভির পর্দায় শুরু হয় বিনোদনের পর্ব। সারাদিনের কাজের শেষে বাড়ির মহিলা থেকে শুরু করে পুরুষেরা নিজেদের বিনোদনের খিদে মেটাতে হাজির হয়ে যান ছোট পর্দার সামনে। বিনোদন বলতে যে শুধুমাত্র সিরিয়াল তা কিন্তু একেবারেই নয়। সিরিয়ালের পাশাপাশি রয়েছে নানান রিয়্যালিটি শো। বাংলার এমনই একটি জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো হল ডান্স বাংলা ডান্স (Dance Bangla Dacne)।

সারা বাংলার নানান প্রান্ত থেকে প্রতিযোগীরা এখানে এসে হাজির হন নিজেদের প্রতিভা তুলে ধরতে। বর্তমানে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে রয়েছেন টলিপাড়ার জনপ্রিয় সেলিব্রিটিরা। অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) সহ ওম সাহানি, দেবলীনা কুমার, রিমঝিম মিত্ররা রয়েছেন মেন্টর হিসেবে। এই শোয়ের সঞ্চালনা করছেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং বিক্রম চট্টোপাধ্যায়।

দুই সঞ্চালকই সারাক্ষণ মজার মজার কথা বলে মাতিয়ে রাখেন মঞ্চ। শুভশ্রীর সঙ্গেও অঙ্কুশের দুষ্টুমি চলতেই থাকে। কিন্তু গতকালের পর্বে হঠাৎ দেখা গেল অঙ্কুশকে আচমকা মাড়তে শুরু করলেন অভিনেত্রী। কেন অভিনেত্রী হঠাৎ এমন ব্যবহার করলেন, এই প্রশ্ন তো উঠবেই।

তবে ভিডিওতে চোখ রাখলেই মিলছে তার উত্তর। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রতিযোগীদের নাচের ফাঁকে সকলে যখন মজায় মেতে উঠেছে, তখনই মজার ছলে অঙ্কুশ শুভশ্রীকে চুমু খেতে যান৷ প্রথমে অভিনেত্রী ব্যাপারটা বুঝতে পারেননি, কারণ তিনি মুগ্ধ হয়ে দেখছিলেন প্রতিযোগীদের পারফরম্যান্স। কিন্তু হঠাৎই শুভশ্রী খেয়াল করেন তার একদম পাশেই মুখটা পাউট করে দাঁড়িয়ে রয়েছে অঙ্কুশ।

আর অঙ্কুশের কান্ড দেখেই বেজায় খচে যান শুভশ্রী। আর অঙ্কুশকে শায়েস্তা করতে তাকে মারতেও শুরু করেন অভিনেত্রী। যদিও এই পুরোটাই যে মজার ছলে তা আর বুঝতে বাকি নেই কারোরই। আসলে পেশাগত সম্পর্কের বাইরেও অঙ্কুশ শুভশ্রীর অনেকদিনের বন্ধুত্ব, দেখা হলেই তাদের খুনসুটি লেগেই থাকে।

Related Articles

Back to top button