গসিপবিনোদনসিনেমা

হবু বৌ ঐন্দ্রিলাকে ছেড়ে অন্য কারোর সাথে প্রেম! নবাগত অভিনেত্রীর সাথে জুটি বাঁধছেন অঙ্কুশ

ইন্ডাস্ট্রিতে অঙ্কুশ-ঐন্দ্রিলার (Ankush-Oindrila) মিষ্টি প্রেমের কথা সবাই জানেন। দীর্ঘদিনের সম্পর্ক তাঁদের। এখন অপেক্ষা তাঁদের বিয়ের পিঁড়িতে বসার। কবে তাঁরা বিয়ে করছেন তা জানার জন্য কৌতুহলের অন্ত নেই অঙ্কুশ ঐন্দ্রিলার অনুগামীদের। কিন্তু এসবের মধ্যেই নায়কের ‘হার্টবিট’ বেড়েছে টলিউডের অপর এক নবাগতা সুন্দরী নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়ের (Sushmita Chatterjee) জন্য। তবে এই খবর অঙ্কুশের গার্লফ্রেন্ড ঐন্দ্রিলার কান অবধি পৌঁছানোর আগেই বলে রাখি বাস্তবে নয় সিনেমার পর্দায় এই সুন্দরী নায়িকার সাথে প্রেম করবেন অঙ্কুশ।

উল্লেখ্য অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ‘প্রেম টেম’ ছবিতে ডেবিউ করে ব্যাপক সাফল্য পাওয়ার পর থেকেই অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়ের ঝুলিতে আসতে শুরু করেছে নিত্যনতুন অফার।এসবের মধ্যেই খবর অরিন্দম শীলের পরবর্তী ছবিতে ডাক পেয়েছেন অভিনেত্রী।জানা গেছে ভারত ও বাংলাদেশের যৌথ প্রোজেক্টে সুপারস্টার অঙ্কুশ হাজরার বীপরীতে দেখা যাবে সুস্মিতাকে।

এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে ভীষণ এক্সাইটেড সুস্মিতা নিজেও। এপ্রসঙ্গে তিনি জানিয়েছেন “এটা এমন একটা কমার্শিয়াল সিনেমা হতে চলেছে যা আমার কাছে সম্পূর্ণ নতুন। আমি এটাকে সম্পূর্ণ একটা চ্যালেঞ্জ হিসেবে নিচ্ছি। এটা আমার কাছে একটা দারুন বিষয় হতে চলেছে। আমি অঙ্কুশদার সঙ্গে কাজ করতে বেশ আগ্রহী। অঙ্কুশদা আমার থেকে এই পেশায় আগে থেকে আছে। তাই তার কাছ থেকে আমরা অনেক কিছু শেখার আছে।”

উল্লেখ্য ভারত -বাংলাদেশের যৌথ প্রযোজনার এই প্রজেক্টটির পরিচালনার দায়িত্বে রয়েছেন বাংলাদেশের পরিচালক শামিম আহমেদ রনি। জানা গেছে এই প্রোজেক্টে তিনি দু’টি ছবির পরিচালনা করার দায়িত্ব নিয়েছেন। যার মধ্যে একটি সায়েন্স ফিকশন কেন্দ্রিক অন্যটি থ্রিলার। আর এই দুটি সিনেমাতেই নায়কের ভূমিকায় থাকবেন অঙ্কুশ। তবে এই দুটি সিনেমার মধ্যে একটিতে নায়িকার চরিত্রে থাকবেন সুস্মিতা চট্টোপাধ্যায় এবং অন্যটিতে থাকবেন কৌশানি মুখোপাধ্যায়। তবে তাঁরা কে কোন সিনেমার নায়িকা হতে চলেছেন সে বিষয়ে এখনও পর্যন্ত জানা যায়নি।

তবে এ বিষয়ে পরিচালক শামিম আহমেদ রনি সংবাদমাধ্যমে জানিয়েছেন ‘চলতি বছরের অক্টোবর থেকে সায়েন্স ফিকশনের শ্যুটিং শুরু হবে এবং ডিসেম্বর থেকে হবে থ্রিলার ছবির শ্যুট। সুস্মিতা ও কৌশানির সঙ্গে আলোচনা করছি সিনেমার চরিত্র নিয়ে’। তবে ছবির নাম কি হতে চলেছে এবং বিষয়বস্তু কি হতে চলেছে সে ব্যাপারে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

Related Articles

Back to top button