খবরবিনোদনসিনেমা

সময়ের সাথে বদলে গেছে ঐন্দ্রিলা! ‘পুরোনো ঐন্দ্রিলাকে চাই’, মাঝরাতে আক্ষেপ অঙ্কুশ হাজরার

টলিপাড়ার জনপ্রিয় জুটি অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। দীর্ঘদিন ধরেই একে অপরকে ডেট করছেন টলিউডের এই জনপ্রিয় লাভ বার্ডস। দেখতে দেখতে ১১ বছরেরও বেশি সময় পেরিয়ে গিয়েছে দুজনের একসাথে থেকে। এবার তাদের বিয়ের পিঁড়িতে বসা এখন শুধু সময়ের অপেক্ষা। কিন্তু হটাৎ মাঝ রাতে মন ভাঙার পোস্ট করে বসলেন অঙ্কুশ।

ভাবছেন কেসটা কি? আসলে অভিনেতা অঙ্কুশের আফসোস আগের থেকে  নাকি অনেকটাই বদলে গিয়েছে ঐন্দ্রিলা। তবে কি প্রেমে ব্যাঘাত ঘটল নাকি অন্য কিছু? না প্রশ্ন ওঠার আগেই স্পষ্ট জানিয়ে দিয়েছেন মন ভাঙার কারণ। এদিন মাঝরাতে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন অঙ্কুশ।

পোস্টে একপ্রকার আক্ষেপ করেই অভিনেতা লিখেছেন, ‘ইশ আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেলো। অনেক চেষ্টা করছি চকোলেট, ফাস্ট ফুড মিষ্টি আর আরও অনেক কিছু ওর মুখে দেওয়ার। আমার পুরোনো ঐন্দ্রিলাকে ফেরত চাই’। সাথে রয়েছে ঐন্দ্রিলার পুরোনো ও নতুন একটি ছবি।

Ankush Hazra Shares Oindrila Sen Photo

এবার আশাকরি বুঝতে পেরেছেন ব্যাপারটা। আগে একটু গোলুমলু চেহারার ছিলেন ঐন্দ্রিলা। যার জেরে অভিনেত্রীকে অনেক কটাক্ষও সহ্য করতে হয়েছে। তারপর নিজেই সিদ্ধান্ত নেন সমস্ত ফ্যাট ঝরিয়ে ফেলে হয়ে উঠবেন লাস্যময়ী সুন্দরী। আর সেটা করেও দেখিয়েছেন। আগের আর এখনের ঐন্দ্রিলার মধ্যে পার্থক্য বিশাল।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

কিন্তু মুশকিল হল এমন রোগা ছিপছিপে চেহারার লাস্যময়ী সুন্দরী নয়, বরং গোলুমলু চেহারার ঐন্দ্রিলাকে চাই অভিনেতার। তাই মন খারাপের শুরে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। আর পোস্টটি ইতিমধ্যেই বেশ ভাইরালও হয়ে পড়েছে। তবে প্রেমিকের আবদার থাকলেও সুন্দর স্লিম ফিগার নিস্ত করতে মোটেও রাজি নন অভিনেত্রী। প্রপার ডায়েট মেনে নিজের চেহারা ধরে রাখতে চান তিনি। কারণ সামনেই রয়েছে ছবির শুটিং, তাঁর জন্য তো নিজেকে পারফেক্ট রাখতেই হবে।

Related Articles

Back to top button