খবরবিনোদন

ডান্স বাংলা ডান্সে বদলাচ্ছে সঞ্চালক! এই কারণে অঙ্কুশের জায়গায় আসছেন আবির চট্টোপাধ্যায়

বাংলা টেলিভিশনের জগতে একটি জনপ্রিয় রিয়্যালিটি শো হল ডান্স বাংলা ডান্স। নাচের এই রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তা রয়েছে ব্যাপক। প্রতিবছর ছোট থেকে বড় অনেকেরই স্বপ্নপূরণ হয় এই ডান্স বাংলা ডান্সার মঞ্চে। আর এই মঞ্চে সঞ্চালক হিসাবে দেখা মিলেছে বেশ কিছু অভিনেতাদের। এবারের ডান্স বাংলা ডান্সের মঞ্চে সঞ্চালকের ভূমিকায় ছিলেন টলিউডের দুই বিখ্যাত অভিনেতা বিক্রম চ্যাটার্জী ও অঙ্কুশ হাজরা।

তবে সম্প্রতি জানা যাচ্ছে অঙ্কুশ হাজরাকে সঞ্চালকের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। আগামী কিছুদিন দেখতে পাওয়া যাবে না অঙ্কুশকে। বদলে অবশ্য থাকছে সকলের চেনা আরেকটি মুখ। ইতিমধ্যেই জি বাংলার তরফে জানানো হয়েছে যে আগামী অন্তত এক সপ্তাহে দেখা যাবে না অঙ্কুশকে।

অঙ্কুশের বদলে দেখা যাবে টলিউডে বিখ্যাত অভিনেতা আবির চট্টোপাধ্যায়কে। বিশেষত ব্যোমকেশ অভিনেতা হিসাবে ব্যাপক নাম রয়েছে আবিরের। এবার বিক্রমের সাথে সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিচ্ছেন আবির। কিন্তু হটাৎ কেন এমন সিদ্ধান্ত নেওয়া হল? এই প্রশ্নের উত্তরে অঙ্কুশের থেকে সেভাবে কিছু জানা যায়নি। তবে যেমনটা জানা যাচ্ছে অঙ্কুশ-ঐন্দ্রিলা দুজনেই জোরে আক্রান্ত হয়েছেন।

বর্তমান করোনা পরিস্থিতিতে জোর আসা মানেই সাবধান হতে হবে। তাছাড়া দুজনেরই একসাথে শরীর খারাপ হওয়ায় চিকিৎসকের পরামর্শে কিছুদিনের বিরতি নিয়েছেন বলেই মনে করা হচ্ছে। তবে কাজ তো আর ফেলে রাখা যায় না। তাছাড়া রিয়্যালিটি শো চালিয়ে নিয়ে যেতেই হবে। সেই কারণেই এই সঞ্চালনার বদল হয়েছে। তবে শারীরিক অবস্থার উন্নতি হলেই হয়তো শীঘ্রই সঞ্চালনার দায়িত্বে ফিরবেন অঙ্কুশ।

Related Articles

Back to top button