বিনোদন

সব ঠিকই ছিল তবুও বিয়েটা হল না! বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা অঙ্কুশ হাজরা

প্রায় ১০ বছর একে অপরের সঙ্গে বেঁধে রয়েছেন টলিউডের পাওয়ার কাপল অঙ্কুশ (Ankush Hajra) – ঐন্দ্রিলা (Oindrila Sen)। প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করেন তারা। কিন্তু সকলেরই একই প্রশ্ন বিয়েটা কবে করবেন তারা? অঙ্কুশ ইতিমধ্যেই কিনে ফেলেছেন নতুন ফ্ল্যাট, কিনেছেন নতুন গাড়িও কিন্তু বিয়ে নিয়ে এতদিন পর্যন্ত কোনোই উচ্চবাচ্য করেননি অভিনেতা। তবে এবারে বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা।

করোনার (Coronavirus) লাগাতার আক্রমণে ত্রাহি ত্রাহি রব দেশ জুড়ে। ইতিমধ্যেই অক্সিজেন (Oxygen Crisis) ও কোভিড-শয্যার (Covid Bed) অভাবে নাকাল রোগী ও তাঁদের আত্মীয়-পরিজনরা। রোজই লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। অক্সিজেন না পেয়ে প্রিয়জনকে হাতের উপরেই মরতে দেখছেন অসংখ্য মানুষ।এই পরিস্থিতিতে ঘরবন্দী থাকছেন টলি-তারকারাও। তবে এই করোনার দাপটে ভেস্তে গিয়েছে তার বিয়ের পরিকল্পনাও।

Ankush Hazra Oindrila Sen অঙ্কুশ ঐন্দ্রিলা

অভিনেতা জানান, ইচ্ছে ছিল এই বছরেই বিয়ে সেরে নেবেন তারা। কিন্তু অতিমারী সেই ইচ্ছেয় জল ঢেলে দিয়েছে। অঙ্কুশ জানান, “অনেকেই বলছেন, এই সুযোগে বিয়েটা করে নিতে। তা হলে কাউকে নেমন্তন্ন করতে হবে না। পরিস্থিতি ঠিক থাকলে বছরের শেষের দিকে হয়ত বিয়েটা সেরে ফেলতাম।” কিন্তু এই মুহূর্তে আনন্দ অনুষ্ঠানের কথা ভাবতে চাইছেন না তারকা জুটি।

Related Articles

Back to top button