খবরবিনোদনসিনেমা

পুজো মিটতেই সুখবর! ১০ বছরের ‘টুরু লাভ’ শেষে ‘Love Marriage’ এর কথা জানালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

অবশেষে নিকটে এল শুভক্ষণ! ১০ বছরের প্রেম পূর্ণতা পেতে চলেছে টলিউডের অঙ্কুশ হাজরা (ankush hazra) ও ঐন্দ্রিলা সেন (oindrila sen) জুটির। দীর্ঘদিন ধরে প্রেম করার পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজনে। প্রিয় জুটির বিয়ের খবর প্রকাশ্যে আসতেই খুশির জোয়ার এসেছিল অনুগামীদের মনে। তবে এতটাও খুশির কিছু নেই! কারণ বিয়ের পিছনে রয়েছে একটা টুইস্ট।

সোশ্যাল মিডিয়াতে নিজের বিয়ের কথা শেয়ার করেছেন অঙ্কুশ হাজরা। কিন্তু সেই বিয়ে কিন্তু আসল বিয়ে নয়। এখন অনেকেই ভাবতে পারেন, বিয়ের কথা ঘোষণা করেছেন অথচ আসল বিয়ে নয় মানে টা কি? আসলে ব্যাপারটা হল অঙ্কুশ বিয়ের খবর ঘোষণা করেছেন ঠিকই। তবে সেটা একটা ছবির মোশন ট্রেলার।

অঙ্কুশ হাজড়া ঐন্দ্রিলা সেন oindrila sen Ankush hazra

কয়েক সেকেন্ডের ট্রেলার ভিডিওটি শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, ‘FINALLY এবার হচ্ছে বিয়েটা’। এমনিতেই বহুদিন ধরে অঙ্কুশ ঐন্দ্রিলার বিয়ের জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকেরা। তাই এই ক্যাপশন দেখেই খুশি হয়েছিলেন অনেকে। তবে সে গুড়ে বালি! নিজেদের আগামী ছবি ‘লাভ ম্যারেজ (Love Marriage)’ এর মোশন পোস্টের রিলিজ করেছেন অঙ্কুশ। যা ডেকে কিছুটা হলেও হতাশ হয়েছেন অনুগামীরা।

আগামী ছবিতে অঙ্কুশ ঐন্দ্রিলা তো থাকছেই, সাথে থাকছেন  অভিনেত্রী অপরাজিতা আঢ্য থেকেই শুরু করে অভিনেতা রঞ্জিত মল্লিক। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় এই হাকবিটি আসতে চলেছে। ছবির নামের সাথে খাপ খাইয়ে প্রচারের উদ্দেশ্যেই এমনটা করেছেন অঙ্কুশ, এমনটাই মনে করছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, দর্শকদের আশা কিন্তু এই প্রথমবার ভাঙেননি অভিনেতা। এর আগেও একবার সুখবরের ইঙ্গিত দিয়েছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। শেষে বিয়ের আশায় জল ঢেলে নতুন গাড়ির সাথে পরিচয় করিয়েছিলেন সকলের। নতুন গাড়িটিকে নিজেদের পরিবারে নতুন সদস্য হিসাবে সকলের সাথে পরিচয়ও করিয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার নিজেই।

Related Articles

Back to top button