খবরবিনোদন

অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে শোকের ছায়া! খুব কাছের মানুষকে হারালেন তারকা-জুটি

২০২০ এর হত্যালীলা দেখে কার্যত দিশেহারা হয়েছি আমরা। বুঝেছি একেরপর এক স্বজন হারানোর কষ্ট কাকে বলে৷ মৃত্যু সবসময়ই দুঃখের। কিন্তু স্বজনহারানোর বেদনা খুবই যন্ত্রণার। কোনো কিছুর মূল্যেই সেই ক্ষততে প্রলেপ পড়েনা। কিন্তু ওই যে রবীন্দ্রনাথের একটা লাইন আছে, ‘সত্য যে কঠিন, কঠিনেরে ভালোবাসিলাম’। আর মৃত্যুর মতোন কঠিন সত্যি আর কী হতে পারে, আমাদের মেনে নেওয়া ছাড়া আর করার কিছুই থাকেনা।

এবার এই মৃত্যু শোকের ছায়া নেমে এলো অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের পরিবারে। কদিন বেশ ভালোই কাটছিল তারকা জুটির৷ ১০ বছরের প্রেম খুব শিগগিরই পেতে চলেছিল পরিণতি, ইতিমধ্যেই বিয়ের তোরজোর -ও শুরু করেছিলেন তারা। ফ্ল্যাট, গাড়ি কিনে একটু একটু করে সাজাচ্ছিলেন নিজেদের সংসার।

Ankush hazra oindrila sen

কিন্তু এর মধ্যেই হঠাৎই নেমে এলো বিপর্যয়। তারকা জুটির খুব কাছের একজন হঠাৎই ছেড়ে গেলেন পৃথিবী। দুজনের প্রিয় বাপ্পা দা আজ আর তাদের মধ্যে নেই। ফলত খুব স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ইন্সটা হ্যান্ডেলে তারা উভয়েই বাপ্পা দার সঙ্গে ছবি শেয়ার করে ভারাক্রান্ত মনে নিজেদের অবস্থার কথা জানান।

Ankush hazra oindrila sen

ঐন্দ্রিলা লিখেছেন, ‘‘১৫ বছরের দাদা-বোনের সম্পর্ক শেষ করে চলে গেলে বাপ্পা দা…ভাল থেকো ।’’ অন্যদিকে, অঙ্কুশ লিখেছেন, ‘‘আজ আমি আমার একজন সব থেকে কাছের মানুষকে হারালাম । বাড়ির ভিতরে যেমন মা-বাবা আমার খেয়াল রাখে, ঠিক সে রকম বাড়ির বাইরে এি মানুষটা আমাকে আমার বাবা-মায়ের মতো খেয়াল রাখত । ১০ বছরের এই পথ চলা কোনওদিন ভুলব না । যেখানেই থাকো ভাল থেকো বাপ্পা দা…।’’

Related Articles

Back to top button