খবরগসিপবিনোদনসিনেমা

দীর্ঘ প্রতীক্ষার অবসান, বিয়ের পোশাকে শুভকাজ সারলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! নেটপাড়ায় ভাইরাল ছবি

শীতের শুরু মানেই চারিদিকে বিয়ে বিয়ে রব। টলিউড (tollywood) থেকে বলিউড শীতকালে সর্বত্রই বিয়ের সানাই বাজতে থাকে। ইতিমধ্যেই বলিউড বেশ কিছু বিয়ে হয়ে গিয়েছে। তবে এবার চর্চার মধ্যমণি টালিপাড়ার জুটি অঙ্কুশ হাজরা (ankush hazra) ও ঐন্দ্রিলা সেন (oindrila sen)। দীর্ঘদিন ধরেই প্রেম করছেন দুজনে। ১০ বছরেরও বেশি বয়স হয়েছে তাদের প্রেমের। সকলেই দুজনের সাত পাকে বাঁধা পড়ার অপেক্ষায় রয়েছন।

অনেকেই ভেবেছিলেন গতবছরই হয়তো বিয়েটা সেরে ফেলবেন দুজনে। কিন্তু বিয়ের পর থাকার জন্য নতুন ফ্ল্যাট ইতিমধ্যেই কেনা হয়ে গিয়েছে। সেটা দেখেই অনেকে ভেবেছিলেন তাহলে বিয়েটা হচ্ছে, কিন্তু সেটা হয়নি। এরপর আবারো অঙ্কুশ একপ্রকার ইঙ্গিত দিয়ে আশা জাগিয়েছিলেন মনে। কিন্তু সে গুড়ে বালি! বিয়ে নয় নতুন গাড়ি কিনে ছবি শেয়ার করেছিলেন দুজনে।

অঙ্কুশ হাজড়া ঐন্দ্রিলা সেন oindrila sen Ankush hazra

 

তবে এবার দীর্ঘ প্রতীক্ষার শেষ হতে চলেছে। অন্তত সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ছবি দেখে তাই মনে হচ্ছে। কারণ নেটপাড়ায় অঙ্কুশ ও ঐন্দ্রিলার বিয়ের সাজের ছবি। হ্যাঁ ঠিকই দেখছেন, সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়ছে বিয়ের বর আর কণের বেশে দুজনের ছবি। যেখানে পাঞ্জাবির সাজে অঙ্কুশকে আর লাল শাড়ি আর গা ভর্তি গয়না পরে ঐন্দ্রিলাকে দেখা যাচ্ছে।

Ankush Hazra Oindrila Sen in wedding dress viral photos

কিন্তু আদৌ এবারে বিয়েটা হচ্ছে, নাকি এটাও প্রতিবারের মত এবারেও ছবিতেই শান্ত থাকতে হবে! ভাইরাল হওয়া ছবিতে দুজনকে বিয়ের সাজে পাশাপাশি বসে ফোন ঘাঁটতে দেখা যাচ্ছে। তবে ছবিগুলি অঙ্কুশ বা ঐন্দ্রিলার প্রোফাইল থেকে নয় বরং ফ্যান পেজের তরফে শেয়ার  করা হয়েছে। তাই ছবির সত্যতা  নিয়ে কিছুটা সন্দেহ থেকেই যাচ্ছে।

আসলে ছবিটা  একটু ভালো করে দেখলে বোঝা যাবে শুটিং ফ্লোরে বসে আছে দুজনে। যার অর্থ কোনো এক শুটিংয়ের সময় তোলা হয়েছে এই ছবি। যেখানে বিয়ের সাজে সেজেছিলেন দুজনে। সেই ছবিই নেটপাড়ায় প্রকাশ পেয়ে দুজনের বিয়ের জল্পনা বাড়িয়ে তুলেছে।

প্রসঙ্গত, ম্যাজিক ছবির পর নিজেদের পরবর্তী ছবির ঘোষণা ইতিমধ্যেই করে দিয়েছেন অঙ্কুশ ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়াতে আগামী ছবি ‘লাভ ম্যারেজ’ এর নাম ঘোষণা করেছিলেন দুজনেই। ছবিতে তাঁরা দুজন ছাড়াও থাকছেন অপরাজিতা আঢ্য ও রঞ্জিত মল্লিক। সম্ভবত সেই ছবির শুটিংয়ের মাঝেই তোলা হয়েছে এই ছবি।

Related Articles

Back to top button