গসিপবিনোদনসিনেমা

‘ওর এখন বড়সড় ঘ্যাম!’ ঐন্দ্রিলার সন্মন্ধে মন্তব্য করলেন অঙ্কুশ হাজরা

গতবছর থেকে শুরু করে টলিউডে একাধিক বিয়ের সানাই বেজেছিল। আবার অনেক বিয়ে পিছিয়ে গিয়েছে মহামারীর জেরে। টলিউডের অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen) দীর্ঘদিন ধরেই প্রেম করছেন। এবছরে তারাও ঠিক করেছিলেন বিয়ে করবেন।  বিয়ের পর থাকার জন্য মুকুন্দপুরের এক বিলাসবহুল আবাসনে ফ্লাটও কিনে ফেলেছেন। কিন্তু বিয়ে আর হল কি! করোনা মহামারীর জেরে আপাতত বিয়ের প্ল্যান পিছিয়েছেন দুজনেই।

একে মহামারী তারপর লকডাউন, যার জেরে পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। বর্তমানে অভিনয় ইন্ডাস্ট্রিরও খুব একটা ভালো সময় যাচ্ছে না। লকডাউনের জেরে সিনেমার রিলিজ যেমন আটকে গিয়েছে তেমনি বন্ধ শুটিংয়ের কাজ। অঙ্কুশ-ঐন্দ্রিলার আগামী ছবি ম্যাজিক বর্তমানে রিলিজের অপেক্ষায় রয়েছে। প্রথমে ১২ই ফেব্রুয়ারী রিলিজের তারিখ ঠিক করা হয়েছিল, কিন্তু মহামারীর পরিস্থিতির কারণে সেটি আপাতত পিছিয়ে দেওয়া হয়েছে।

অঙ্কুশ হাজড়া ঐন্দ্রিলা সেন oindrila sen Ankush hazra

সম্প্রতি লকডাউনে বোর না হয়ে ইনস্টাগ্রামে লাইভ হয়ে অনুগামীদের সাথে আড্ডায় মেতেছিলেন অঙ্কুশ। আর তার এই আড্ডায় সাথী ছিলেন ওয়ান অ্যান্ড ওনলি ঐন্দ্রিলা। দুজনকে একত্রে লাইভ দেখার জন্য অসংখ্য দর্শকেরা হাজির হয়েছিল। ভিডিওর কমেন্ট বক্সে একাধিক মন্তব্য ধীরে ধীরে পড়ে কিছু প্রশ্নের জবাব দিয়েছেন অঙ্কুশ। যেমন এক নেটিজেনদের মতে, ‘ঐন্দ্রিলা ছাড়া তুমি কিছুই নয়’। এই মন্তব্যের উত্তরে অঙ্কুশ মজার চলে লিখেছেন, ‘ঠিকই বলেছো খারাপের পাশে না থাকলে বোঝা যায়না যে তুমি কতটা ভালো’।

Ankush Hazra Oindrila Sen

এমন হাজারো প্রশ্ন ভেসে উঠেছে কমেন্ট বক্সে। তবে আরেকটি প্রশ্ন দর্শকদের বেশ মন কেড়েছে। সেটা হল অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির পরবর্তী ছবি কবে আসছে? এমনিতেই অঙ্কুশ মজা করার কোনো সুযোগই ছাড়েন না, আর এই প্রশ্নের উত্তরেও সেই একই ট্রেন্ড বজায় রেখেছেন অভিনেতা।

Ankush Hazra Oindrila Sen

অঙ্কুশের মতে, ‘ওর এখন বিশাল ঘ্যাম! মাটিতে পা পড়েই না। কবে যে ছবি করতে রাজি হবে জানি না’। শুনে বোঝাই যাচ্ছে মজার চলেই উত্তর দিয়েছেন অভিনেতা। তবে দুজনের একত্রে লাইভ যে দর্শকেরা বেশ উপভোগ করেছেন তা কিন্তু স্পষ্ট। ইতিমধ্যেই লক্ষাধিক দর্শক ছাড়িয়ে গিয়েছে ১ ঘন্টার লাইভ ভিডিওটি।

Related Articles

Back to top button