বিনোদনসিনেমা

বিয়ের আগেই বাবা-মা হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! একরত্তি ছেলেকে কোলে নিয়ে খুশিতে ডগমগ অভিনেত্রী

টলিপাড়ার অন্যতম চর্চিত জুটি হলেন অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। দীর্ঘদিন ধরেই একে অপরকে ডেট করছেন টলিউডের এই জনপ্রিয় লাভ বার্ডস। দেখতে দেখতে ইতিমধ্যেই ১০ বছরেরও বেশি সময় একে অপরের সাথে কাটিয়েছেন এই জুটি। তাই তাদের বিয়ের পিঁড়িতে বসা এখন শুধু সময়ের অপেক্ষা।

শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে কোনো রকম রাখঢাক না রেখেই খুল্লামখুল্লা প্রেম করে আসছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। টলিপাড়ার অন্যতম রোম্যান্টিক জুটি তারা। এই জুটির বিয়ে নিয়ে টলিপাড়ায় জল্পনা দীর্ঘদিনের। তাই এখন তাদের চারহাত এক হওয়ার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। কিন্তু বিয়ের আগেই এবার সুখবর দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

Ankush Hazra Oindrila Sen

চারহাত এক হওয়ার আগেই এবার তাদের পরিবারে এল নতুন অতিথি। মা-বাবা হলেন এই সেলিব্রেটি জুটি। সোশ্যাল মিডিয়ায় সদ্যজাতের ছবি দেওয়া মাত্রই একের পর এক তাদের শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন সকলে। যা দেখে নেটিজেনদের মধ্যে অনেকেই ভাবছেন বিয়ের আগে বাবা-মা হয়েছেন এই তারকা জুটি।

অঙ্কুশ-ঐন্দ্রিলার জীবনে এসেছে ছোট্ট একরত্তি পুত্র সন্তান। তার নাম রাখা হয়েছে তুলো। আসলে অঙ্কুশ, ঐন্দ্রিলার এই একরত্তি ছেলে হল চার পেয়ে ছানা। তাকে পেয়ে আনন্দে আত্মহারা নতুন মা-বাবা। তুলোর মতো তুলতুলে,এই সাদা পোষ্যকে কোলে নিয়ে আদরে ভরিয়ে দিয়েছেন ঐন্দ্রিলা।

মিষ্টি পোষ্যকে কোলে নিয়ে  ঐন্দ্রিলা লিখেছেন, ‘আমার ছেলে, তুলো’। এই পোস্ট ভাইরাল হয়েছে নিমেষে। উল্লেখ্য এর আগেও বাবলা, লিও, আলুর মতো পোষ্যদের বাবা ও মা হয়েছেন অঙ্কুশ -ঐন্দ্রিলা। নতুন ছেলেকে পেয়ে দারুন খুশি অভিনেতা অঙ্কুশও।

Related Articles

Back to top button