ঐন্দ্রিলাকে নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়ে পকেট খালি! হাজার টাকার নিম্বুপানি দেখে চোখ কপালে অঙ্কুশের


গতবছরের শেষ থেকে এবছরের শুরুতে একাধিক বিয়ের সানাই বেজেছে টলিপাড়ায়। বিখ্যাত সিরিয়ালের অভিনেতা অভিনেত্রী নীল-তৃণা, থেকে শুরু করে ওম-মিমি, সায়ন্তনী ইন্দ্রনীল এরপর গায়িকা ইমনের সাথে নীলাঞ্জন দুই এক্কে এক হয়েছেন পরপর। গতবছরই বিয়ের ঘোষণা করেফেলেছেন টলিউডের জনপ্রিয় জুটি অঙ্কুশ হাজরা (Ankush Hajra) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। দীর্ঘদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন দুজনে। শেষমেশ নিজেদের বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। ঠিক কবে বিয়ে তা এখনও পর্যন্ত জানা যায়নি ঠিকই তবে শীঘ্রই বাজবে বিয়ের সানাই।

Ankush Hazra Oindrila Sen অঙ্কুশ ঐন্দ্রিলা

ঐন্দ্রিলাকে নিয়ে বিয়ের পর থাকবে বলে একটা ঝা চকচকে ফ্লাট কেনা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এদিকে লকডাউন শেষ হতেই বিয়ের আগে একপ্রকার প্রি হানিমুনে গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন যা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

ankush hazra oindrila sen অঙ্কুশ হাজরা ঐন্দ্রিলা সেন

সম্প্রতি হবু স্ত্রী ঐন্দ্রিলাকে নিয়ে মালদ্বীপে (Maldives) ছুটি কাটাতে গিয়েছেন অভিনেতা। শীতকে টাটা বাইবাই করতেই পারদ চড়ছে উষ্ণতার। তাই শান্ত সমুদ্রের পারে নীল জলরাশির মাঝে হারিয়ে যেতেই মালদ্বীপে পাড়ি দুজনের। এ যেন বিয়ের আগেই চলছে ডাবল প্রি হানিমুন।

Oindrila Sen

মালদ্বীপে পৌঁছে ছবি শেয়ার করেছিলেন ঐন্দ্রিলা। ছবিতে নীল জলরাশির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে অভিনেত্রীকে। ঐন্দ্রিলার ছবিতে মিমি চক্রবর্তী থেকে বনি সেনগুপ্ত নিজেদের মন্তব্য জানিয়েছেন। এদিকে অঙ্কুশ ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে।

Ankush Hajra

ঘুরতে গিয়ে হোটেল থেকেই লেমোনেডের গ্লাস হাতে একটি ছবি শেয়ার করেছেন অঙ্কুশ। ছবিতে গ্লাসের দিকে তাকিয়ে চোখ ছানাবড়া হতে দেখা যাচ্ছে অভিনেতার। ছবি শেয়ার করে অঙ্কুশ লিখেছে, ‘এই লেবুর সরবতের দাম ভারতীয় টাকায় ১০০০ টাকা। বিলটা দেখার পর এটা জানতে পারলাম, এবার লুকোনো হীরের খোঁজে তাকিয়ে আছি। কেন জানি না মাকে খুব মনে পড়ছে, মা.. ওমাগো …’। অর্থাৎ লেবুর সরবতের দাম দেখেই চোখ কপালে উঠে গিয়েছে অভিনেতার। অবশ্য তার এই ছবি যে নেহাত মোহর চলেই তোলা তা বেশ বুঝতে পেরেছেন বাকিরা। শুভশ্রী থেকে মিমি দুজনেই মন্তব্য করেছেন ছবিতে।

অঙ্কুশ হাজরা Ankush Hajra

 

শুভশ্রী অঙ্কুশকে কিপ্টে বলেছে। আর মিমি আবার ‘নাটক’ বলে মন্তব্য করেছে অঙ্কুশের এই ছবিতে। এর আগে অবশ্য একটি ভিডিও শেয়ার করে নিজেদের থাকার জায়গা। বেডরুম থেকে শুরু করে খোলা আকাশের নিচে প্রাইভেট সুইমিং এরিয়া ঘুরে দেখিয়েছেন অভিনেতা। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ওয়েলকাম তো হেভেন, ইটস হলিডে টাইম’। অর্থাৎ স্বর্গে স্বাগতম, এবার ছুটির সময়।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)


Like it? Share with your friends!

692
692 points