বিনোদন

এবার রাজনীতিতে নামতে চলেছেন টলিজুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা! মুখ খুললেন তারকা-জুটি

প্রায় ১০ বছর একে অপরের সঙ্গে বেঁধে রয়েছেন টলিউডের পাওয়ার কাপল অঙ্কুশ (Ankush Hajra) – ঐন্দ্রিলা (Oindrila Sen)। প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করেন তারা। রিয়েল লাইফের এই রূপকথার জুটিকে এই প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ (Magic) ছবিতে।আগামী শুক্রবারই মুক্তি পেতে চলেছে বহুপ্রতীক্ষিত এই ছবি।

অঙ্কুশ হাজড়া ঐন্দ্রিলা সেন oindrila sen Ankush hazra

 

এমতাবস্থায় দরজায় কড়া নাড়ছে ২০২১ এর বিধানসভা নির্বাচন (Assembly Election 2021) । শেষ সময়ে শাসক ও বিরোধী দল গুলি গুছিয়ে নিচ্ছে নিজেদের সংগঠন। এই পরিস্থিতিতে কার্যতই উত্তাল রাজ্য রাজনীতি। রাজনীতির (Politics) সঙ্গে বিনোদন (Entertainment) জগতের মেলামেশা আজকের নয়। প্রশ্ন উঠছে এই দল বদলের হাওয়ায় অঙ্কুশ-ঐন্দ্রিলাও কি নামতে চলেছেন রাজনীতিতে?

অঙ্কুশ হাজড়া ঐন্দ্রিলা সেন oindrila sen Ankush hazra

উত্তরে তারকাজুটি স্পষ্ট জানান, রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব বারংবারই এসেছে তাদের কাছে। কিন্তু রাজনীতি সম্পর্কে কিছুই বোঝেননা তারা। আর তাদের মতে, মানুষের পাশে দাঁড়াতে গেলে কোনও রাজনৈতিক পদের প্রয়োজন নেই। এই বেশ ভাল আছেন দু’জনে, যেমন সোনু সুদের উদাহরণ টেনে অঙ্কুশ জানান, “রাজনীতিতে না এসেও মানুষের পাশে দাঁড়ানো সম্ভব। যেমনটা সোনু সুদ (Sonu Sood) করে দেখিয়েছেন। আমফান ও করোনা (Corona Virus) পরিস্থিতিতে আমি আর ঐন্দ্রিলাও সাধ্যমতো মানুষের পাশে দাঁড়িয়েছি। যতটা পেরেছি, সাহায্য করেছি। তবে রাজনীতি বিশাল বড় দায়িত্ব। সেই যোগ্যতা আমার ও ঐন্দ্রিলার নেই।” তবে রাজনীতি নিয়ে কোনোও বিরূপ মনোভাবও অঙ্কুশের নেই।

Related Articles

Back to top button