বিনোদনসিরিয়াল

সুশান্ত ছাড়াই পবিত্র রিস্তা, বেঁচে থাকলে কি প্রতিক্রিয়া দিত! নিজেই জানালেন অঙ্কিতা

একতা কাপুরের হাত ধরেই ২০০৯ সালে ‘পবিত্র রিস্তা’ (Pavitra Rishta) ধারাবাহিকের মানব-অর্চনা চরিত্রের মধ্যে দিয়েই দর্শকদের মনের মধ্যে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এবং সহ অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। এই সিরিয়ালে অভিনয়ের সূত্রেই মানব আর অর্চনার মতোই কখন যেন অঙ্কিতা আর সুশান্তের মধ্যেও তৈরি হয়েছিল ‘পবিত্র রিস্তা।’ দীর্ঘ ৬ বছরের সম্পর্ক ছিল তাঁদের।

এক বছরের বেশী সময় হয়ে গেল , সুশান্ত চলে গিয়েছেন না ফেরার দেশে। উল্লেখ্য পবিত্র রিস্তায় অভিনয় করার আগে সুশান্ত স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘কিস দেশ মে হ্যায় মেরা দিল’ সিরিয়ালে অভিনয় করেছিলেন। তখন থেকেই একতা কাপুর সুশান্তের অভিনয়ে মুগ্ধ ছিলেন। তাই একতা কাপুরই তাঁকে আবিষ্কার করেছিলেন একথা জীবিত অবস্থায় সুশান্তও স্বিকার করেছেন একবাক্যে।

Sushant Singh Rajput Ankita Lokhande Serial Pavitra Rishta 12 Years

আজ ৭ বছর অতিক্রান্ত পবিত্র রিস্তা শেষ হয়ে গিয়েছে। তবু আজও দর্শকমনে সমান জনপ্রিয় মানব অর্চনা জুটি। তাই ফের একবার বৃষ্টিকে সাক্ষী রেখে মানব-অর্চনার সম্পর্কের রসায়ন নিয়ে পর্দায় ফিরছে ‘পবিত্র রিশতা ২’ (Pavitra Rishta 2)। কথামতো আজকের দিনেই প্রথমবার প্রকাশ্যে এসেছে এই সিরিয়ালের ট্রেলর।

পবিত্র রিস্তায় সিকোয়েলে সুশান্তের ছেড়ে যাওয়া মানব চরিত্রে অভিনেতা শাহীর শেখকে (Shaheer Sheikh)। অন্যদিকে অর্চনার চরিত্রে থাকবেন অঙ্কিতা লোখান্ডে। আজ ইনস্টাগ্রামে সিরিয়ালের ট্রেলর শেয়ার করেছেন অঙ্কিতা। যা দেখে বোঝা যাচ্ছে পুরনো মানব- অর্চনার পবিত্র রিস্তার কথাই এবার নতুন মোড়কে বলবেন নির্মাতারা। তাই এই সিরিয়াল দর্শকরা কীভাবে গ্রহণ করবেন তা নিয়ে একটা চাপা উত্তেজনা রয়েছে তাঁদের মধ্যে।

তবে আজ যদি সুশান্ত বেঁচে থাকতেন তাহলে ডিজিটাল প্লাটফর্মে পবিত্র রিস্তার এই নতুন রূপ দেখে তাঁর কি প্রতিক্রিয়া হত। এপ্রসঙ্গে সুশান্তের নায়িকা তথা প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা জানিয়েছেন ‘সুশান্ত এই শোটাকে খুব ভালোবাসতেন। আমরা যখন একসাথে থাকতাম তখন ও সবসময় এই সিরিয়ালের জন্য সবসময় আমাকে উৎসাহ দিত। সুশান্ত এটাকে সমর্থন করতেন। এই অনুষ্ঠানটির জন্য সবসময় ওঁর হৃদয়ে একটি বিশেষ জায়গা ছিল।’

Related Articles

Back to top button