বিনোদনসিনেমা

বিয়ের পর অঙ্কিতার প্রথম জন্মদিন, সুশান্ত কে ভুলে ভিকির সাথেই এখন সুখী গৃহকোণ অভিনেত্রীর

সদ্য জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের সাথে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী। আর বিয়ের পর আজ প্রথম জন্মদিন অঙ্কিতার। আজই ৩৭-এ পা রেখেছেন অভিনেত্রী। একসময় ছোট পর্দা থেকেই অভিনয় জগতে নিজের কেরিয়ার শুরু করলেও এখন বলিউডেও পরিচিত মুখ হয়ে উঠেছেন অঙ্কিতা।

জানা যায় আদতে ইন্দোরের বাসিন্দা অঙ্কিতার বাবা ব্যাঙ্ককর্মী, মা শিক্ষিকা। মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা অঙ্কিতা ছোট থেকেই ভালবাসতেন ব্যাডমিন্টন খেলতে। তাই পড়াশোনার ফাঁকেই ব্যাডমিন্টন খেলে পৌঁছেছিলেন রাজ্যস্তরে। পরবর্তীতে অবশ্য কলেজে পড়াশোনা করতে করতেই অভিনয়ের প্রতি আলাদা ভালোবাসা তৈরি হয় অঙ্কিতার।

তাই কলেজের পর্ব শেষ করে অভিনয়ের টানে পাড়ি দেন মুম্বই।সেখানেই ২০০৬ সালে তিনি অংশগ্রহণ করেন একটি ট্যালেন্ট হান্ট শো-তে। এর তিন বছর পরেই আসে সুযোগ। একতা কপূরের ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে অর্চনা চরিত্রের হাত ধরেই অভিনয়ে হাতেখড়ি হয় অঙ্কিতার। এই ধারাবাহিকেই অঙ্কিতার বিপরীতে মানব চরিত্রে অভিনয় করেছিলেন সুশান্ত সিংহ রাজপুত।

Sushant Singh Rajput Ankita Lokhande Serial Pavitra Rishta 12 Years
সেসময় দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয় হয় তাঁদের জুটি। এই সিরিয়ালেই অভিনয়েরর সূত্রেই একে অপরের প্রেমে পড়েন সুশান্ত-অঙ্কিতা। কিন্তু সিনেমায় অভিনয়ের সুযোগ মিলতেই দু’বছর পর ধারাবাহিক থেকে বেরিয়ে আসেন সুশান্ত। সেসময় বড় পর্দায় একের পর এক সাফল্যে পেতে শুরু করেন সুশান্ত। শোনা যায় ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-র সাফল্যই বদলে দিয়েছিল সুশান্তকে। এছাড়া ‘রাবতা’ ছবির শ্যুটের সময়েও নায়িকা কৃতী শ্যাননের সাথে তার সম্পর্কের গুঞ্জন শোনা যায়। এরপর ৬ বছরের সম্পর্কে ইতি টেনে বিচ্ছেদ হয়ে যায় এই জনপ্রিয় জুটির।

cropped-Ankita-Lokhande-Viki-Jain-Wedding-5.jpg
সুশান্তের জীবন থেকে সরে গিয়ে নিজের মতো একটু একটু করে জীবনটাকে গুছিয়ে নিতে শুরু করেছিলেন অঙ্কিতা। ততদিনে সুশান্তও ইন্ডাস্ট্রির সুপারস্টার। অন্যদিকে পুরনো প্রেমের তিক্ততা ভুলে ভিকি জৈনের সাথে সম্পর্কে জড়ান তিনি। এসবের মধ্যেই গতবছর অর্থাৎ ২০২০ সালের ১৪ জুন সুশান্তের মৃত্যু ওলটপালট করে দেয় অঙ্কিতার জীবন। তবে সময়ের সাথে সেরে উঠেছে সেই ক্ষতও। আসলে জীবন কখনও থেমে থাকে না তাই সম্প্রতি দীর্ঘদিনের প্রেমিকের সাথে বিয়ে করে আপাতত সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button