অতীত ভুলে জীবনে পজিটিভ থাকতে চান অঙ্কিতা! স্বল্প পোশাকে নাচের ভিডিও শেয়ার করে বার্তা অভিনেত্রীর


অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) বর্তমানে বেশ জনপ্রিয়। তবে অঙ্কিতার আরেকটি পরিচয় হল তিনি প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা। দীর্ঘদিন প্রেমের পর অবশেষে ভেঙে গিয়েছিল অঙ্কিতা সুশান্তের সম্পর্ক। এরপর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বারংবার চর্চায় উঠে এসেছে অঙ্কিতার লোখান্ডের নাম।

Ankita Lokhande অঙ্কিতা লোখান্ডে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কার্যত ঝড় বয়ে গেছে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের উপর দিয়ে। সুশান্ত কখনো আত্মহত্যা করতে পারেন না, এই মন্তব্য করতেই রিয়া চক্রবর্তীর কড়া আক্রমণের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। সুশান্তের মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। এত ঝড় ঝাপটা কাটিয়ে অবশেষে ধীরে ধীরে পুরোনো ছন্দে ফিরতে চেষ্টা করছেন অঙ্কিতা।

Ankita Lokhande অঙ্কিতা লোখান্ডে

নিজের ব্যক্তিগত জীবনে নিয়েই অনেক বেশি ব্যস্ত অভিনেত্রী। সুশান্ত নয় তার সবটা জুড়ে এখন রয়েছেন বর্তমান প্রেমিক ভিকি জৈন (Viki Jain)। ভিকির সাথেই আগামী জীবন কাটাবেন বলে ঠিকও করে ফেলেছেন অঙ্কিতা। কখনো প্রেমিকের সাথে তো কখনো একা মাঝে মধ্যেই নানান মুহূর্তের ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অঙ্কিতা।

Ankita Lokhande অঙ্কিতা লোখান্ডে

সম্প্রতি অঙ্কিতা একটি ভিডিও শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে বেশ খুশি দেখাচ্ছে অঙ্কিতাকে। সাথে স্বল্প পোশাকে খুশিতে নেচে উঠেছেন অভিনেত্রী। বিলেতি গানের তালে দুর্দান্ত কোমর দুলিয়ে নেচেছেন অভিনেত্রী। আর তাঁর এই নাচের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Ankita Lokhande অঙ্কিতা লোখান্ডে

ভিডিও সারেকরে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘ যে সমস্ত মানুষ নাচতে ভালোবাসে তাদের নিজেদের আত্মসম্মান বোধটা অনেক বেশি থাকে। সাথে তারা জীবনটাকে আরো পজিটিভভাবে নিতে পারেন’। দুর্দান্ত নাচের সাথে অভিনেত্রীর লেখা এই ক্যাপশন  বহু নেটিজনেরই বেশ পছন্দ হয়েছে। আর সাথে অভিনেত্রীর দুর্দান্ত এই নাচের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)


Like it? Share with your friends!

690
690 points