খবরবিনোদনভাইরালসিরিয়াল

India Vs Pakistan ম্যাচ দেখতে দুবাইতে অঙ্কিতা, প্রেমিক ভিকি জৈনের সাথে ছবি দিতেই কমেন্টের ঝড়

গতকাল অর্থাৎ রবিবার ছিল দীর্ঘ প্রতীক্ষিত একটি ক্রিকেট ম্যাচ। T20 World Cup এ ভারত পাকিস্তান ম্যাচ ছিল কাল সন্ধ্যে ৭.৩০ থেকে। দুবাইয়ের আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছিল এই ম্যাচ। আর সেই ম্যাচ দেখতে হাজির ছিলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। সাথে ছিল প্রেমিক ভিকি জৈন (Viki Jain)। স্টেডিয়ামে কখনো প্রেমিককে জড়িয়ে ধরে তো কখনো ভারতের পতাকা হাতে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

অবশ্য শুধু ছবি নয় সাথে রয়েছে বেশ কয়েকটি ভিডিও। যেগুলি শেয়ার করে অঙ্কিতা ক্যাপশনে লিখেছেন, ‘উই লাভ ইন্ডিয়া।’ তবে কালকের ভারত পাকিস্তান ম্যাচের ফল ভারতীয়দের জন্য খুবই খারাপ। কারণ পাকিস্তানের কাছে হেরে গিয়েছে টিম ইন্ডিয়া। অঙ্কিতার শেয়ার করা ভিডিওতে ইন্ডিয়ার ব্যাটিংয়ের দৃশ্য দেখা যাচ্ছে। যেখানে ১৪৪ রানে ৬ উইকেট পরে যাওয়ায় অঙ্কিতাকেও বেশ চিন্তিত দেখতে পাওয়া যাচ্ছে।

ছবি সহ ভিডিওগুলি ইতিমধ্যেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর ভাইরাল হতেই শুরু হয়েছে নানা ধরণের কমেন্ট। বহু পাকিস্তানি সমর্থকেরা ম্যাচ শেষ হবার পর অঙ্কিতার পোস্টে কমেন্ট করেছেন, ‘হারিয়ে দিয়েছি ইন্ডিয়াকে’। যার উত্তরে ভারতীয় সাপোর্টাররা জানিয়েছেন, টিম ইন্ডিয়া আরও ভালো ও শক্তিশালী হয়ে ফিরে আসবে শীঘ্রই।

অবশ্য এদিন শুধু অঙ্কিতা নন আরো অনেক সেলিব্রিটিরা হাজির হয়েছিলেন দুবাইতে চোখের সামনে ভারত পাকিস্তান ম্যাচ দেখার জন্য। যার মধ্যে একজন হলেন প্রীতিজিনতা, অভিনেত্রী নিজের স্বামী জীন গুডএনাফের সাথেই হাজির হয়েছিলেন ম্যাচ দেখতে। টুইটারে স্বামীর সাথে একটি ছবিও শেয়ার করেছিলেন অভিনেত্রী স্টেডিয়াম থেকে। যেটি বেশ ভাইরাল হয়েছে শেয়ার হবার পরে।

প্রসঙ্গত, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাথে পবিত্র রিশতা সিরিয়ালে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। কিছুদিন আগে আবারও শুরু হয়েছে জনপ্রিয় সেই সিরিয়ালের দ্বিতীয় পার্ট। তবে এবারের সিজেনে অঙ্কিতার বিপরীতে রয়েছেন শাহীর  শেখ। সিরিয়াল শুরু হবার পর থেকে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে সিরিয়ালটি।

Related Articles

Back to top button