চোখে চোখ পড়লেই পাল্টে যায় পৃথিবী! প্রেমিকের সাথে ক্যান্ডেল লাইট রোমান্সে মাতলেন অঙ্কিতা


গতবছর প্রয়াত হয়েছেন বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। সুশান্তের মৃত্যুর পর থেকে রীতিমত ঝড় বয়ে গিয়েছে তাঁর প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) ওপর। সুশান্ত কখনো আত্মহত্যা করতে পারে না, এই মন্তব্য করতেই রিয়া চক্রবর্তীর কড়া আক্রমণের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। সুশান্তের মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তবে ধীরে ধীরে সেই অবসাদ কাটিয়ে সাধারণ জীবনে ফিরেছেন অঙ্কিতা। আর টাকা স্বাভাবিক জীবনে ফিরতে সাহায্য করেছেন বর্তমান প্রেমিক ভিকি জৈন (Viki Jain)।

অঙ্কিতা লোখান্ডে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। বর্তমানে ৩.২ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে অঙ্কিতার। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার  করেন অঙ্কিতা যেগুলি শেয়ার হবার পরেই ভাইরাল হতে খুব একটা সময় নেয় না। তবে শুধুই যে নিজের ছবি বা ভিডিও শেয়ার করেন অঙ্কিতা তা কিন্তু নয়। বতমান প্রেমিক ভিকি জৈনের সাথেও একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।

অঙ্কিতা লোখান্ডে Ankita Lokhande Viki Jain

সম্প্রতি রবিবারে ছুটির দিনে সন্ধ্যায় রোমান্টিক হয়ে পড়েছেন অঙ্কিতা ও ভিকি। এদিকে করোনা পরিস্থিতির জেরে বাড়ি ছেড়ে বেরোতে পারছেন না। তাই শেষমেশ বাড়িতেই ক্যান্ডেল লাইট রোমান্সে মেতে উঠলেন অঙ্কিতা। ঘরে খানিক অন্ধকার করে নীলচে আলোয় ভরিয়ে তুলে টেবিলে  দুটি মোমবাতি আর সাথে একটা ব্রাউনি কেক দিয়েই রোমান্টিক সন্ধ্যা কাটালেন দুজনে।

অঙ্কিতা লোখান্ডে Ankita Lokhande Viki Jain

নিজেদের রোমান্টিক এই অভিজ্ঞতা অঙ্কিতা শেয়ার করে নিয়েছেন ভক্তদের সাথে। আর ছবিগুলি শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। প্রায় প্রতিটি ছবিতেই ইতিমধ্যেই লাইক পেরিয়েছে লক্ষাধিক। ধীরে ধীরে অভিনেত্রী যে স্বাভাবিক ছন্দে ফিরছেন সেটা বোঝাই যায়।

তবে, অভিনেত্রীর এই ছবি দেখে এক নেটিজেন তাকে কিছু কথা মনে করিয়ে দিয়েছে। নেটিজেনের মতে, ‘এই ধরণের ছবি শেয়ার করার আগে অন্তত একবার ভাববেন। দেশের মানুষ মরছে! অন্তত একজন ভালো মানুষ হবার দায়বদ্ধতাটা প্রকাশ করুন’।