বিনোদন

বিয়ের পিঁড়িতে অঙ্কিতা লোখান্ডে! সুশান্ত নয় মেহেন্দিতে হাত রাঙিয়ে লিখলেন ভিকির নাম

এসে গেল সেই মাহেন্দ্রক্ষণ, সুশান্ত সিন রাজপুতের অন্যতম চর্চিত প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) আজই বসছেন বিয়ের পিঁড়িতে। একটা সময় সুশান্ত সিং রাজপুতের সাথেই ঘর বাঁধার স্বপ্ন দেখেছিলেন অঙ্কিতা। ২০১৬ সালে ‘পবিত্র রিস্তা’ দিয়েই অভিনয় জগতে ডানা মেলেছিলেন অঙ্কিতা সুশান্ত। কিন্তু সেই ‘রিসতা’ সুশান্ত মারা যাওয়ার অনেক আগেই তাদের সম্পর্ক চুকে বুকে গিয়েছে। এরপর সুশান্তের বহু অভিনেত্রীদের সাথে নাম জড়ায়।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই খবরের শিরোনামে তার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের মৃত্যুর পর অভিনেতার পরিবারের পাশে দাঁড়িয়ে ছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা। সোশ্যাল মিডিয়ায় সুশান্তর জন্য জাস্টিস চেয়ে একাধিকবার মুখ খুলেছিলেন তিনি। কিন্তু অঙ্কিতার জীবনের সমস্ত সিদ্ধান্তেই তার সাপোর্ট সিস্টেম হয়ে পাশে ছিলেন তার প্রেমিক ভিকি জৈন।

আর অঙ্কিতাও সে গলি ছেড়ে মন দেন ভিকি জৈনকে। বিনোদন জগত নয় ভিকি ব্যাবসায়ী মানুষ। তবে অঙ্কিতার সাথে তার রসায়ন প্রথম থেকেই মন কেড়েছে অনুরাগীদের। আর অঙ্কিতাও কোনোও রাখঢাক না রেখে বেশ কবছর চুটিয়ে প্রেম করেছেন ভিকির সাথে। এবার পরিণতি পেতে চলেছে তাদের ভালোবাসা।

দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অঙ্কিতা ভিকির প্রাক বিবাহ অনুষ্ঠানের বিভিন্ন ছবি। শনিবার ছিল তাদের মেহেন্দি অনুষ্ঠান। দুহাত মেহেন্দিতে রাঙিয়ে একাধিক ছবি পোস্ট করেছেন ভিকির উড বি দুলহান। এমনকি ভিকির নাম হাতেও লিখেছেন তিনি।

লাল-হলুদ ভারি সিল্ক শাড়ি আর গয়নায়, নাকে নথনি, মাথায় গজরা, কপালে মরাঠি স্টাইলে পরা টিপ, একদম পারফেক্ট মরাঠি সাজেই প্রি-ওয়েডিং ফাংশনে ধরা দিয়েছেন অভিনেত্রী। বিখ্যাত মেহেন্দি আর্টিস্ট বীণা নাগডার থেকে হাত রাঙিয়েছেন অঙ্কিতা। মেহেন্দি অনুষ্ঠানে তিনি সেজেছিলেন গোলাপি সালোয়ার কামিজে। সুশান্তের বন্ধু মহেশের বন্ধুরও দেখা মিলেছে মেহেন্দি সেরেমোনিতে, উপস্থিত ছিলেন অঙ্কিতার হবু বর ভিকি জৈন -ও।

Related Articles

Back to top button