বিনোদনভাইরালভিডিও

অঙ্কিতা ভিকির এনগেজমেন্ট বাজছে প্রয়াত সুশান্তের গান, ‘সবসময় ওভার অ্যাকটিং’ কটাক্ষ নেটিজেনদের

বিয়ের মরশুমে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ভিকি জৈন (Viki Jain)। আজকের রাত পোহালেই কাল বিয়ে, তাহলেই স্বামী স্ত্রী হয়ে যাবেন দুজনে। আগেই হয়ে গিয়েছে মেহেন্দি, আর আজ ছিল বাগদান বা এনগেজমেন্টের পালা। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) একসময় ভালোবাসতেন অঙ্কিতা। তবে সে সব এখন অতীত, এদিন ভিকির হাতে বাগদানের আংটি পরিয়ে দিলেন অঙ্কিতা।

অঙ্কিতার মেহেন্দি থেকে বাগদান একাধিক ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। এমনকি কিছু ভিডিও প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। যেখানে দেখা যাচ্ছে দারুন সুন্দর একটা গাউনে সেজে হবু বরকে আংটি পরিয়ে দিচ্ছেন অঙ্কিতা। বর্তমানের প্রেমিককে বিয়ে করতে চললেও সাথে আছে প্রাক্তন সুশান্তের স্মৃতি। বাগদানের সময় ব্যাকগ্রাউন্ডে বাজছে সুশান্তের ছবি ‘রাবতা’ এর গান।

এরপর বাগদান শেষ হতেই একেঅপরকে জড়িয়ে ধরলেন দুজনে। এই দৃশ্য সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। আর ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই ট্রোল করতে শুরু করেছেন অঙ্কিতাকে। নেটিজেনদের মতে সর্বদাই ‘ওভার অ্যাকটিং’ করেন অঙ্কিতা, আর বিয়েতেও সেটাই দেখা যাচ্ছে। যেটা একেবারেই নিতে পারছে না দর্শকেরা।

ভিডিওর কমেন্ট বক্সে কেউ লিখেছেন, সব ভিডিওতেই ওভার অ্যাকটিং। তো কেউ আবার লিখেছেন, কি জানি কেন এই দুজনকে দেখলেই অসহ্য লাগে। আরেকজনের মতে, এ একটু বেশিই ওভার অ্যাকটিং করে। এমন নানা মন্তব্য ধেয়ে এসেছে অঙ্কিতার দিকে। তবে এসবের দিকে ঘুরেও তাকাবেন না অঙ্কিতা, কারণ কালই অঙ্কিতার জীবনের বিশেষ একটি দিন।

প্রসঙ্গত, অঙ্কিতা ও ভিকির বিয়ের খবর অনেক আগে থেকেই পাওয়া গিয়েছিল। নেটিজেনরা একপ্রকার নিশ্চিত ছিলেন এবছরেই বিয়ে করছেন দুজনে। এরপর জানা যায় ১৪ই ডিসেম্বর ঠিক হয়েছে বিয়ের দিন। মুম্বাইয়ের একটি ফাইভ ষ্টার হোটেলে হয়েছে বিয়ের আয়োজন। মেহেন্দি থেকেই বাগদান সবই হয়ে গিয়েছে এবার শুধু সাত পাক ঘুরে সিঁথিতে সিঁদুর দেবার অপেক্ষা। তাহলেই পূর্ণতা পাবে প্রেম আর সাত জন্মের জন্য এক হয়ে যাবেন অঙ্কিতা ও ভিকি।

Related Articles

Back to top button