বিনোদনভিডিও

প্রয়াত অভিনেতা সুশান্তেকে ট্রিবিউট দেবেন অঙ্কিতা লোখান্ডে, শেয়ার করলেন তারই এক ঝলক

বলিউডের (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। জুন মাস থেকে প্রায় ৫ মাস হলো তিনি প্রয়াত হয়েছেন। গোটা পৃথিবীতে ছড়িয়ে থাকা সুশান্তের অগণিত ভক্তরা অভিনেতার এই অকাল মৃত্যু মেনে নিতে পারেননি। সারা বিশ্বে মানুষ তার জন্য অনেক ভালোবাসা ও শ্রদ্ধা দেখিয়েছেন। এবার অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও সুশান্তকে ট্রিবিউট  দেবার জন্য একটি গান রেকর্ড করছেন।

গানের জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। গানের রিহার্সালের একটি ভিডিও এদিন শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ এইবার ইটা অনেকটা আলাদা আর করাটাও অনেক শক্ত। এটা তোমার জন্য আমার প্রেম আমার তরফ থেকে। এটা খুবই বেদনাদায়ক। এই ভিডিও পোস্টটির মাধ্যমে অভিনেত্রী বোঝাতে চেয়েছেন যে এই গানে অভিনয় করাটা তার কাছে অনেকটা কঠিন।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রথম প্রেমিকা ছিলেন অঙ্কিতা লোখান্ডে। দীর্ঘ ছয় বছরেরও বেশি সময় ধরে সুশান্তের সাথে সম্পর্কে ছিলেন অভিনেত্রী। এমনকি বিয়ের কোথাও হয়েছিল সব ঠিক থাকলে ২০১৬ সালের ডিসেম্বরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতেন অভিনেত্রী  অঙ্কিতা লোখান্ডে ও অভিনেতা সুশান্ত সিং রাজপুত। কিন্তু দুজনের সম্পর্ক ভেঙে গিয়েছিল। অঙ্কিতা লোখান্ডেকে ছেড়ে সুশান্ত বাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সাথে সম্পর্কে  জড়িয়ে পড়েন।

অভিনেতার অস্বাভাবিক মৃত্যুর সময়ও অভিনেতা রিয়া চক্রবর্তীর সাথেই সম্পর্কে ছিলেন। অভিনেতার প্রয়ানের পর অঙ্কিতা সুশান্তের পরিবারের পাশে দাঁড়ান ও তাদের সমর্থন করেন। সুধান্তের বোন শ্বেতা সিং কীর্তির সাথে কথা বলা থেকে শুরু করে সুশান্তের মৃত্যুর তদন্তেও সাহায্য করেছিলেন অভিনেত্রী। এবার সুশান্তের প্রতি নিজের ভালোবাসা ও শ্রদ্ধা দিয়ে একটি ট্রিবিউট দিতে চলেছেন অভিনেত্রী। তিনি আশা করেন ট্রিবুটটি হয়তো সকলকেই আবেগপ্রবণ করে তুলবে।

Related Articles

Back to top button