খবরবিনোদনসিনেমাসিরিয়াল

মানবে না শশুড়বাড়ির লোক! বিয়ের দুমাসের মাথাতেই বড়সড় সিদ্ধান্ত নিলেন অঙ্কিতা লোখান্ডে

গত বছরের শেষেই দীর্ঘ দিনের প্রেমিক ভিকি জৈনের (Vicky Jain) সাথে একেবারে ধুমধাম করে বিয়ে সেরেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অঙ্কিত লোখান্ডে (Ankita Lokhande) । মায়া নগরী মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলেই বসেছিল সেই জাঁকজমক পূর্ণ বিয়ের আসর। কিন্তু এবার বিয়ের পর দুমাস যেতে না যেতেই এক কঠিন সিদ্ধান্ত নিয়ে বসলেন অভিনেত্রী।

ইতিমধ্যেই বলিউডে বেশ জনপ্রিয় হয়ে গিয়েছেন অঙ্কিতা লোখান্ডে। সোশ্যাল মিডিয়াতেও লক্ষ লক্ষ অনুগামী রয়েছে, যাদের জন্য প্রতিনিয়ত ছবি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। বিয়ের সময় একাধিক ছবি থেকে ভিডিও শেয়ার করেছিলেন অঙ্কিতা ও ভিকি যা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। একপ্রকার ড্রিম ওয়েডিং সেরেছিলেন তাঁরা। এছাড়াও কিছুদিন আগেই রাম-লীলা ছবির গানে নেচে একটি ভিডিও শেয়ার করেছিলেন অঙ্কিতা যেটা ব্যাপক ভাইরাল হয়েছিল।

‘রঙ লাগা দে’ গানের অঙ্কিতা নাচের ভিডিও শেয়ার করে লিখেছিলেন, ‘চিরকাল সঞ্জয়লীলা ভানশালীর ফ্যান হয়ে থাকব।’ সঞ্জয়লীলা ভানশালীর ছবিতে রোমান্টিক দৃশ্য বেশ আকর্ষণীয় হয়, আর তারই ফ্যান হবার কথা বললেন অভিনেত্রী তাই অনেকে ভেবেছিলেন যে তিনি  হয়তো প্রযোজকের পরবর্তী কোনো ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

কিন্তু সেসমস্ত আশায় জল ঢেলে বড়সড় সিদ্ধান্তের কথা ঘোষণা করলেন অঙ্কিতা। অভিনেত্রী এদিন জানালেন ভিকির পরিবার ঘনিষ্ঠ দৃশ্যে অঙ্কিতার অভিনয় মেনে নেবে না। যদিও অনেকেই চান না বাড়ির বউকে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখুন দর্শকেরা। তাছাড়া অভিনেত্রী নিজেও জানান, এই ধরণের দৃশ্যে অভিনয় করতে তিনি নিজেও অস্বস্থি বোধ করেন। যদিও স্বামী ভিকি জৈন কোনোদিনও কোনো কাজে বাধা দেয়নি।

অর্থাৎ বোঝা যাচ্ছে অভিনেত্রী ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় না করার দিকেই ইশারা করতে চাইছেন। একদিকে অভিনেত্রী নিজেও স্বচ্ছন্দ বোধ করেন না অন্যদিকে শশুড়বাড়ির লোকেরও আপত্তি। তাই বোঝাই যাচ্ছে  অভিনেত্রী ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রসঙ্গত, টেলিভিশনের হিন্দি সিরিয়াল ‘পবিত্র রিস্তা’ এর জেরে জনপ্রিয়তা পেয়েছিলেন অঙ্কিতা। এরপর সুশান্ত সিং রাজপুত প্রয়াত হবার পর অনেকেই প্রাক্তন প্রেমিকা হিসাবে অঙ্কিতাকেই সেরা মনে করেছিলেন। এরপর আবারও শুরু  হয়েছে ‘পবিত্র রিস্তা ২’। অন্যদিকে ইতিমধ্যেই ‘মণিকর্ণিকা: দি কুইন অফ ঝাঁসি’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডেও পা রেখেছেন অভিনেত্রী। তবে এপর্যন্ত কোনো ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি তাকে।

Related Articles

Back to top button