সুশান্তের মৃত্যুর ৯মাস পর মুখ খুললেন অঙ্কিতা, কাজের বিনিময়ে বিছানায় যাওয়ার প্রস্তাব দিয়েছিল পরিচালক


নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে হাজারো চোখ প্রতিনিয়তই পারি দেয় মুম্বইয়ে। অভিনয়কে ভালোবেসে অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেন তারা। কিন্তু সকলের সেই স্বপ্ন অধরাই থেকে যায় বলিউডের (Bollywood) নোংরা কিছু দিকের জন্য। ইন্ডাস্ট্রিতে টিকে থাকার লড়াইটা বড় কঠিন, বিশেষ করে মেয়েদের পক্ষে। বেশির ভাগ অভিনেত্রীদেরই বলিপাড়ায় পা রাখার পর পরই শিকার হতে হয় ‘কাস্টিং কাউচের’।

Ankita Lokhande অঙ্কিতা লোখান্ডে

সেইরকমই সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে টেলিভিশন এবং চলচ্চিত্র জগতের অন্যতম নামী অভিনেত্রীদের একজন। তার অসংখ্য ফ্যান ফলোয়িং রয়েছে। তিনি নিজের চরিত্র দিয়ে সবার মন জয় করেছেন। সুশান্তের মৃত্যুর পর থেকেই তার উপর দিয়ে নানান রকম ঝড় বয়ে গিয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, কেরিয়ারের শুরুর দিকের একটি কাজের জন্য এক পরিচালক তাকে বিছানায় যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন। অঙ্কিতা বলেছিলেন, ‘আমি মনে করি আমি খুব শক্তিশালী। আমি কাউকে এভাবে আমার দিকে তাকাতেও দিই না। তবে হ্যাঁ, আমি জীবনে একবার বা দু’বার এই জিনিসটির মুখোমুখি হয়েছি।

অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি যখন অনেক আগে ছোট ছিলাম, আমাকে দক্ষিণের ছবিতে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেখানে এক ব্যক্তি আমাকে ঘরে ডেকে বললেন যে অঙ্কিতা, আপনাকে কিছু জিজ্ঞাসা করতে চাই। জিজ্ঞাসাবাদের সময় তিনি অভিনেত্রীকে বলেছিলেন, ‘আপনাকে আপোষ করতে হবে।’

Ankita Lokhande Sushat Singh rajput

তিনি আরও বলেছিলেন, ‘আমার বয়স তখন ১৯ থেকে ২০ বছর। আমাকে যে ঘরে ডেকেছিল সে ঘরে কেউ ছিল না। আমি যখন একা ছিলাম, এটি তাকিয়ে আমি স্মার্টভাবে জিজ্ঞাসা করলাম, , ‘আমাকে বলুন, আপনার সাথে কী ধরণের আপোষ করতে হবে? আমাকে কি ডিনার পার্টিতে যেতে হবে?’

Ankita Lokhande

অঙ্কিতা আরও যোগ করেছেন, “আমি এর বেশি কিছু ভাবিনি, তবে যখন তিনি বলেছিলেন যে আমাকে প্রযোজকের সাথে বিছানায় যেতে হবে, আমি তার ব্যান্ডটি বাজিয়েছিলাম। তখন আমি বলেছিলাম আপনার মেধাবী নয় ঘুমন্ত অভিনেত্রী দরকার”। পরে সেই ছবির কাজ ছেড়ে অঙ্কিতা বেরিয়ে এসেছিলেন।


Like it? Share with your friends!

704
704 points