বিনোদন

গোয়াতে হটপ্যান্ট পরে নতুন প্রেমিকের কোলে অঙ্কিতা লোখান্ডে, ছবি দেখে রেগে লাল সুশান্ত ভক্তরা

অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande), মূলত হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী তিনি। তবে অঙ্কিতার আরো একটি পরিচয় আছে যার কারণে অভিনেত্রী আরো বেশি পরিচিত। সেটা হল অঙ্কিতা যেখানে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা ছিলেন। আর এই কারণে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সর্বত্র অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) কে নিয়ে চর্চার শেষ নেই।

ankita lokhande viki jain অঙ্কিতা লোখান্ডে ভিকি জৈন

অঙ্কিতা সোশ্যাল মিডিয়াতে বেশ বেশ সক্রিয়। প্রায়শই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে অনুগামীদের মাতিয়ে রাখেন অভিনেত্রী। সম্প্রতি অঙ্কিতা একটি ছবি শেয়ার করেছেন যা দেখে রেগে লাল হয়ে গিয়েছে অঙ্কিতা তথা সুশান্ত অনুগামীরা।

ankita lokhande অঙ্কিতা লোখান্ডে

শেয়ার করা ছবিতে বর্তমান প্রেমিক ভিকি জৈনের (Viki Jain) সাথে দেখা যাচ্ছে অঙ্কিতা লোখান্ডেকে। গোয়াতে ছুটি কাটাতে গিয়ে একটি লাল রঙের শার্ট ও হট প্যান্ট পরে ভিকি জৈন (Viki Jain) এর কোলে বসে রয়েছেন অঙ্কিতা। অঙ্কিতার এমন একটি  ছবি মেনে নিতে পারছেন না সুশান্ত অনুগামীরা।

ankita lokhande viki jain অঙ্কিতা লোখান্ডে

গোয়াতে ছুটি কাটাতে গিয়ে একটি রেস্তোরাতে খেতে ঢুকে ছিলেন অঙ্কিতা ও ভিকি। সেখানেই কোলে বসে আদর করার মুহূর্তের ছবিটি শেয়ার করেছিলেন অঙ্কিতা। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেই শেয়ার করেছিলেন ছবি। তবে, ছবি শেয়ার করা মাত্রই সুশান্ত অনুগামীদের থেকে মিলেছে কটাক্ষ।  অনেকেই অঙ্কিতার এই ছবি দেখে তাকে প্রশ্ন করেছেন, ‘সুশান্তের মৃত্যুর সময় যে এতো কান্না এত কষ্ট ছিল! কয়েকমাসের মধ্যেই তা গায়েব হয়ে গেল? আবার অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) এর ছবিতে অনেকে মন্তব্য করে লিখেছেন, ‘সুশান্তকে ভুলে গেলেন? আপনার থেকে এটা আশা করিনি’।

ankita lokhande Sushant Singh Rajput সুশান্ত সিং ৰাজপুত অঙ্কিতা লোখান্ডে

তবে, গোয়াতে ভিকির কোলে অঙ্কিতাকে দেখে সুশান্তপ্রেমীদের রেগে যাবার অবশ্য আরো একটি কারণ রয়েছে। একসময় যখন সুশান্ত সিং রাজপুত এর সাথে সম্পর্কে ছিলেন অঙ্কিতা লোখান্ডে, তখন গোয়াতে গিয়ে এরকমই ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর ঠিক সেভাবেই ভিকির সাথে ছবি শেয়ার করেছেন। এই দেখে আরো রেগে গিয়েছে সুশান্তপ্রেমীরা।

Related Articles

Back to top button