বিনোদনভিডিওসিরিয়াল

সুশান্ত ছাড়াই নতুন মানবের সাথে শুরু হচ্ছে অর্চনার পবিত্র রিস্তা! টীজার শেয়ার করলেন অঙ্কিতা

একতা কাপুরের হাত ধরেই ২০০৯ সালে ‘পবিত্র রিস্তা’ (Pavitra Rishta) ধারাবাহিকে মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এবং অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। এই সিরিয়ালে অভিনয়ের সূত্রেই মানব আর অর্চনার মতোই অঙ্কিতা আর সুশান্তের মধ্যেও তৈরি হয়েছিল এক বিশেষ ‘পবিত্র রিস্তা।’ যার মাধ্যমে তাঁরা মনের মধ্যে বিশেষ স্থান দখল করে নিয়েছেন। তাই সিরিয়াল শেষ হওয়ার পরেও আজও দর্শকমনে সমান জনপ্রিয় মানব অর্চনা জুটি। তাই ফের একবার বৃষ্টিকে সাক্ষী রেখে মানব-অর্চনার সম্পর্কের রসায়ন নিয়ে পর্দায় ফিরছে ‘পবিত্র রিশতা ২’ (Pavitra Rishta 2)।

সময়ের সাথে চারপাশে আজ অনেক কিছুই বদলে গেছে। আর সেই বদলে পৃথিবীর অন্যতম কঠিন সত্যিটা হল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণ। এক বছরের বেশী সময় হয়ে গেল , সুশান্ত আর আমাদের মধ্যে নেই। ২০২০ সালের ১৪ জুনের দিনটা মিথ্যা হোক এমনটা আজও চান তাঁর অগণিত ভক্ত। তাই সুশান্তের ছেড়ে যাওয়া মানব চরিত্রে অভিনেতা শাহীর শেখকে (Shaheer Sheikh) প্রথমে মেনে নিতে পারেননি তাঁর ভক্তরা। তাই একসময় ট্যুইটারে ট্রেন্ডিং হয় ‘বয়কট পবিত্র রিশতা ২’ হ্যাশট্যাগও।

Sushant Singh Rajput Ankita Lokhande Serial Pavitra Rishta 12 Years

উল্লেখ্য পুরনো একাধিক জনপ্রিয় সিরিয়াল ওটিটি প্ল্যাটফর্মে নতুন মোড়কে ফিরিয়ে নিয়ে আসার পরিকল্পনা করেছেন একতা কাপুর। সেগুলির মধ্যে অন্যতম হল ‘কুছ রং প্যায়ার কে অ্যায়সে ভি’, ‘কবুল হ্যায়’, ‘জামাই রাজা’ ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ প্রমুখ। সেই তালিকাতেই রয়েছে ‘পবিত্র রিস্তা’।

সম্প্রতি একতা কপূর তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘পবিত্র রিশতা’-এর প্রথম সিজনের বিভিন্ন মুহূর্তের কোলাজ করে একটি ছোট ভিডিও পোস্ট করেছিলেন। সেখানেই একতা ঘোষণা করেছিলেন এই গণেশ চতুর্থীতে পর্দায় ফিরছে মানব-অর্চনা জুটি। সেই থেকেই দর্শকদের একাংশ ‘পবিত্র রিশতা ২’-এর পর্দায় ফেরার অপেক্ষায় দিন গুনছেন। পবিত্র রিস্তার দ্বিতীয় সিজন নিয়ে বেশ আশাবাদী নির্মাতারা।

 

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

আজ এই আসন্ন সিরিয়ালের ছোট্ট একটি টিজার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে। ভিডিওতে নতুন মানবের সাথে অর্চনার পবিত্র রিস্তার ছোট্ট একটা ঝলক দেখা গিয়েছে। এই ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘মানব ও অর্চনা থাকলে, বাতাসে প্রেম তো থাকবেই! ওদের প্রেমের যাত্রায় আপনারাও সামিল হোন। ওদের ভালোবাসা খুব শীঘ্রই “পবিত্র রিশতা”-এ পরিবর্তিত হতে চলেছে।’ খুব তাড়াতাড়ি ওটিটি প্ল্যাটফর্মে জি ফাইভে মুক্তি পাবে এই সিরিয়ালটি।

Related Articles

Back to top button