বিনোদন

সুশান্ত অনুরাগীদের ট্রোলের বিরুদ্ধে ফুঁসে উঠলেন অঙ্কিতা লোখান্ডে, মুখ খুললেন অভিনেত্রী

বলিউড (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Suhant Singh Rajput)-এর মৃত্যুর পর থেকেই বারংবার খবরের শিরোনামে উঠে এসেছে অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) নাম। সুশান্তের মৃত্যুর পর থেকেই কার্যত ঝড় বয়ে গিয়েছে তার উপর দিয়ে৷ সুশান্ত অনুরাগীদের কাছে বারে বারে ট্রোলের বস্তুতে পরিণত হয়েছেন অঙ্কিতা। ফের একই ঘটনার পুনরাবৃত্তি।

সম্প্রতি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে তার কিছু ছবি শেয়ার করেন।একটি থাই হাই-স্লিট হোয়াইট গাউন পরেছেন, যার পিছন দিয়ে ঝুলছে লম্বা ভেল। আর এই ছবি দেওয়ার সাথে সাথেই ফের সুশান্ত অনুরাগীদের ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। ভক্তদের দাবি, সুশান্তের ছবি শেয়ার করার পরিবর্তে তিনি নিজের নিত্যনতুন ছবি শেয়ার করেন কি করে?

Ankita Lokhande

এবার এইসমস্ত ট্রোলের বিরুদ্ধে ফুঁসে ওঠেন অঙ্কিতা। তিনি নিজের কিছু সাহসী ছবি শেয়ার করে এবার এই ট্রোলারদের যোগ্য জবাব দিলেন পবিত্র রিস্তার অভিনেত্রী, “মেয়েদের সঙ্গে ঠিক ব্যবহার করতে শিখুন, বিশেষত তার সম্পর্কে যখন আপনি সবটা জানেননা। আর আপনাদের কাছে নতুন করে প্রমাণ করারও কিছু নেই। ”

Ankita Lokhande Sushat Singh rajput

এছাড়াও মঙ্গলবার অভিনেত্রীর একটি লাইভ চলাকালীনও তার দিকে সুশান্ত ভক্তরা ছুঁড়ে দেন কিছু অপ্রীতিকর প্রশ্ন। তখনই অঙ্কিতা বলেন, “আমি জানি সকলে আমার সম্পর্কে কী বলে। কিন্তু তাতে আমার কিছুই যায় আসেনা৷ বরং আমার বক্তব্য যদি কারোর আমাকে নিয়ে সমস্যা থাকে তবে আমায় আনফলো করুন।’ লাইভ শেষের আগে সকলকে ভালোবাসা জানান অঙ্কিতা।

Related Articles

Back to top button