বিনোদনভাইরালভিডিওসিনেমা

আবার কখনও চলার পথে তোমায় খুঁজে নেব! মৃত্যুদিনে সুশান্তের স্মৃতি আঁকড়ে আবেগঘন অঙ্কিতা লোখান্ডে

আজ একবছর হয়ে গেল সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) আমাদের সাথে নেই। গতবছর ১৪ই জুন আজকের দিনেই প্রয়াত হয়েছিলেন সুশান্ত। সেই দিন থেকে এখন পর্যন্ত অনেকেই বিশ্বাস করতে পারেন না যে সুশান্ত আমাদের মধ্যে নেই। সুশান্তের এই চলে যাওয়াকে মেনে নিতে পারেনি দর্শকেরা তথা সুশান্ত অনুরাগীরা। এমনকি সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেও (Ankita Lokhande) সুশান্তের এই চলে যাওয়া মেনে নিতে পারেন নি।

আজ সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকীতে সুশান্তকে স্মরণ করে একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন অঙ্কিতা লোখান্ডে। যেখানে সুশান্তের সাথে কাটানো বিশেষ মুহূর্তের ছবিগুলি একত্রিত করা হয়েছে। একসাথে ঘুরতে যাওয়া থেকে শুরু করে এক সময় কাটানো। দুজনের একেঅপরকে জড়িয়ে ধরে আদরঘন মুহূর্ত থেকে খুনসুটির মুহূর্ত সবই রয়েছে সেই ভিডিওতে।

Ankita Lokhande Sushant Singh rajput

আসলে সুশান্ত যখন প্রথম অভিনয়ের জগতে পা রাখেন তখনই অঙ্কিতার সাথে পরিচয় হয়েছিল। ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালে একত্রে অভিনয় করেছিল সুশান্ত-অঙ্কিতা। সেখান থেকেই শুরু হয়েছিল তাদের প্রেম কাহিনী। সিরিয়ালের সুশান্ত-অঙ্কিতা জুটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যেও। দীর্ঘ ৬ বছর তারা একসাথে ছিল, কিন্তু এরপর আলাদা হয়ে যান তারা।

সুশান্ত চলে যাবার এক বছর হলে সেই সময় স্মৃতি ভিড় করেছে অঙ্কিতার মনে। কিভাবে  সুশান্তের সাথে সময় কাটিয়েছিলেন সেই সমস্ত ছবি গুলিই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতে নিজের অনুগামীদের সাথে। ভিডিওটি শেয়ার করে অঙ্কিতা ক্যাপশনে লিখেছেন, ‘এটাই ছিল এনাদের যাত্রা, আবার দেখা হবে চলতে চলতে’।

ভিডিওটি শেয়ার হবার পর ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। ভিডিও শেয়ার হবার মাত্র কয়েক ঘন্টার মধ্যেই ভিইডিওতে ৮ মুখের কাছাকাছি ভিউ হয়ে গিয়েছে। অসংখ্য সুশান্ত অনুরাগীরা সেই ভিডিওতে সুশান্তকে মিস করার কথা লিখেছেন। অনেকে এও বলেছেন সুশান্ত চিরকাল বেঁচে থাকবে তার স্মৃতির মধ্যেই দিয়ে।

Related Articles

Back to top button