খবরবিনোদনসিনেমা

সুশান্ত চলে যেতেই মিলেছে ব্যাপক জনপ্রিয়তা! একপর্বেই চাই লাখ টাকা, ২৩ কোটির মালিক অঙ্কিতা

সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। প্রেমিক ভিকি জৈনের (Viki Jain) সাথেই রাজকীয় স্টাইলে মিটেছে বিয়ে। যদিও বড় সেলেব্রিটিদের মত ডেস্টিনেশন ওয়েডিং হয়নি। তবে বিয়েতে যে আয়োজন হয়েছিল তা কিন্তু এলাহী আয়োজনের থেকে কোনো অংশেই কম  নয়। মুম্বাইয়ের পাঁচ তারা হোটেলে দারুন আয়োজন হয়েছিল বিয়ের আর বিয়ের পরেই এসেছে অঙ্কিতার জন্মদিন।

ইতিমধ্যেই ভিকিকে নিয়ে নতুন ফ্ল্যাটে  থাকতে শুরু করেছেন অঙ্কিতা। আর বিয়ের পর এটাই অঙ্কিতার প্রথম জন্মদিন। এবছর ৩৭ বছরের  হলেন অঙ্কিতা। বিয়ের পর প্রথম জন্মদিনে স্ত্রীর জন্য জমপেশ আয়োজন করেছেন অঙ্কিতা। রয়েছে একাধিক উপহার। জন্মদিনের সেলেব্রেশনে হাজির ছিলেন একাধিক বন্দু বান্ধব থেকে ইন্ডাস্ট্রির একাধিক তারকারাও।

অঙ্কিতা লোখান্ডে বর্তমানে বিটাউনে ব্যাপক জনপ্রিয় হলেও একবছর আগে তাকে খুব একটা জানত না লোকে। তবে অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা যাবার পর অঙ্কিতা লাইম লাইটে চলে আসেন। পবিত্র রিশতা সিরিয়ালে সুশান্তের বিপরীতে অভিনিয়ে করেছিলেন অভিনেত্রী। অভিনয়ের সূত্রে দুজনের মধ্যে প্রেমও হয়েছিল, তবে সেই সম্পর্ক টেকেনি। তবে সুশান্ত চলে যাবার পর অঙ্কিতা-সুশান্ত জুটিকে ব্যাপক মিস করেছে নেটিজেনরা।

বর্তমানে পবিত্র রিশতা সিরিয়াল আবারো শুরু হয়েছে। পবিত্র রিশতা ২ সিরিয়ালে অঙ্কিতাকে দেখা গেলেও নেই সুশান্ত বদলে রয়েছে অন্য এক অভিনেতা। তবে নতুন এই সিরিয়ালের দৌলতে রীতিমত কোটিপতি হয়ে গিয়েছেন অঙ্কিতা। কিভাবে? আসলে একে সুশান্তের সিরিয়াল তার ওপর অঙ্কিতার চাহিদাও বেড়ে  গিয়েছে তাই নতুন সিরিয়ালে অভিনয়ের জন্য মোটা টাকা পারিশ্রমিক পাচ্ছেন অভিনেত্রী।

Sushant Singh Rajput Ankita Lokhande Serial Pavitra Rishta 12 Years

যেমনটা জানা যাচ্ছে প্রতি পর্বের জন্য লাখ টাকা পারিশ্রমিক পাচ্ছেন অভিনেত্রী। এছাড়াও গতবছর থেকে এবছর পর্যন্ত একাধিক  ব্রান্ডের সাথে কাজ করেও মোটা টাকা ইনকাম হয়েছে। অঙ্কিতার দুটি রাজকীয় গাড়ি রয়েছে যার  একটির দাম ১ কোটি টাকা ও অন্যটির দাম ৭০ লক্ষ। এমনকি বলিউড সেলেব্রিটিদের প্রিয় ছুটি কাটানোর ঠিকানা মালদ্বীপে একটি আস্ত ভিলা কেনা রয়েছে অঙ্কিতার যার দাম ৫০ কোটি টাকা।

Ankita Lokhande Viki Jain

এখানেই শেষ নয়, মালদ্বীপের সমুদ্রে ঘুরে বেড়ানোর জন্য স্বামী ভিকি জৈনকে একটি ইয়ট উপহার দিয়েছেন অঙ্কিতা। ইয়টটির দাম আনুমানিক ৮ কোটি  টাকা। তাহলে বুঝতে পারছেন, বলিউডের অভিনেত্রীদের মত সিনেমা না করলেও জনপ্রিয়তার খাতিরে বর্তমানে রীতিমত কোটি কোটি টাকার মালিক অঙ্কিতা।

Related Articles

Back to top button