বিনোদনভাইরালভিডিও

সুশান্ত আর কদ্দিন! ভরা পার্টিতে প্রকাশ্যেই প্রেমিক ভিকির ঠোঁটে কষে চুমু খেলেন অঙ্কিতা

হিন্দি সিরিয়ালের অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। একসময় পবিত্র রিশতা সিরিয়ালের জেরে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিলেন অভিনেত্রী। তবে গতবছর সুশান্ত মৃত্যুর পর আবারো সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চর্চায় উঠে আসেন অভিনেত্রী। কারণ প্রয়াত অভিনেতা সুশান্তের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল অভিনেত্রীর। যদিও সেই সম্পর্ক ভেঙে গিয়েছিল, তবে অভিনেতার আদর্শ প্রেমিকা হিসাবে নেটিজেনরা অঙ্কিতাকেই মানতেন।

সুশান্তের সাথে সম্পর্ক ছিন্ন হলেও তার প্রয়াণে ভীষণ কষ্ট পেয়েছিলেন অঙ্কিতা। সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন শোকবার্তা। তবে অঙ্কিতা কিন্তু এখন সিঙ্গেল নন। জীবন তো আর কারোর জন্য থেমে থাকে না! সুশান্ত চলে যাবার পর অঙ্কিতার জীবনে আবারো এক ভালোবাসার মানুষের প্রবেশ ঘটেছে। ভিকি জৈনের সাথেই বর্তমানে প্রেমের বাঁধনে আটক হয়েছেন অঙ্কিতা।

ankita lokhande

এখন আর কোনোও রাখঢাক না রেখেই ভিকির সাথে খুল্লামখুল্লা প্রেম করেন অঙ্কিতা, যদিও এই কারণে সুশান্ত অনুরাগীদের থেকে কম কুকথা শুনতে হয়না তাকে৷ সেসব গায়ে মাখলেই যে সমস্যা তা বেশ বুঝে গিয়েছেন অভিনেত্রী। একটাই জীবন তাই জমিয়ে বাঁচাই কাম্য৷

ankita lokhande viki jain অঙ্কিতা লোখান্ডে ভিকি জৈন

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দিওয়ালি পার্টিতে প্রেমিকের সঙ্গে কাটানোর এক গুচ্ছ মুহুর্ত শেয়ার করেছেন অঙ্কিতা। মেরুন শাড়ি আর স্প্যাগেটি ব্লাউজে অভিনেত্রীর দিক থেকে চোখ ফেরানো দায়। তবে প্রেমিক ভিকির সঙ্গে এমন এক ঘনিষ্ঠ মুহুর্তের ভিডিও শেয়ার করেছেন অঙ্কিতা, যা দেখে মোটামুটি চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

ছবি ভিডিওতে ধরা পড়েছে ভিকি অঙ্কিতার ফুরফুরে মেজাজ। তাতে দেখা যাচ্ছে নিজের খেয়ালে কখনও একা নাচছেন, তো কখনও কোমর দোলাচ্ছেন সকলের সাথে। হাতে পানীয়ের গ্লাস। প্রকাশ্যে আনন্দে মেতে ভিকির ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুমুর দৃশ্যও সকলের সাথে ভাগ করে নিয়েছেন সুশান্তের প্রেমিকা। যা রীতিমতো ভাইরাল নেটপাড়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

প্রসঙ্গত, একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী। আর প্রতিটি সিরিয়ালেই নিজের দক্ষ অভিনয়ের পরিচয় দিয়েছিলেন। ইতিমধ্যে বেশ কিছু ছবিতেও অভিনয় করেছেন অভিনেত্রী। মাণিকর্ণিকা, বাগি ৩ ছবিতে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল অঙ্কিতাকে। তবে নায়িকা হিসাবে না, বরং সাইড রোলেই অভিনয় করেছিলেন অঙ্কিতা।

Related Articles

Back to top button