বিনোদনসিরিয়াল

পুরোপুরি ভুলতে বসেছেন সুশান্তকে! শিগগিরই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কিতা লোখান্ডে

একতা কাপুরের হাত ধরে ২০০৯ সালে ‘পবিত্র রিস্তা’ (Pavitra Rishta) ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এবং অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। এই সিরিয়ালে অভিনয়ের সূত্রেই মানব আর অর্চনার মতোই অঙ্কিতা আর সুশান্তের মধ্যেও তৈরি হয়েছিল এক বিশেষ ‘পবিত্র রিস্তা’ অর্থাৎ বাস্তবিক প্রেমের সম্পর্ক। সেই রসায়নই ছিল এই সিরিয়ালের মূল ইউএসপি। তাই সিরিয়াল শেষ হওয়ার পরেও আজও দর্শকমনে সমান জনপ্রিয় মানব অর্চনা জুটি।

কিন্তু সময় বড় নিষ্ঠুর। মানতে কষ্ট হলেও সত্যিটা এই যে আজ বছর খানেক হল অভিনেতা সুশান্ত সিং রাজপুত আমাদের মধ্যে নেই। ২০২০ সালের ১৪ই জুন অভিনেতার বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার ঝুলন্ত দেহ। কিন্তু তার প্রথম ধারাবাহিককে ফের মানুষের মনে সজাগ রাখতে আসছে ‘পবিত্র রিস্তা ২.০’। এই নতুন মোড়কে মানবের চরিত্রে দেখা যাবে অভিনেতা শাহীর শেখকে (Shaheer Sheikh) ।

ankita lokhande shaheer seikh pavitra rista

এই শো শুরু হওয়ার আগে থেকেই বেজায় উৎসাহিত দর্শকেরা৷ সম্প্রতি একটি সাক্ষাৎকারে, অঙ্কিতার বিয়ের ব্যাপারে একটি বড়সড় সিক্রেট প্রকাশ করেন অভিনেতা শাহীর৷ সাক্ষাৎকারে অঙ্কিতাকে জিজ্ঞেস করা হয়েছিল ‘পবিত্র রিস্তার’ পর তিনি কোন কাজ করবেন? উত্তরে অঙ্কিতা হাসতে হাসতেই জানান ‘এরপর আর কিছু করার আপাতত কোনোও পরিকল্পনা নেই’। আর ঠিক এই সময়েই মুখ ফস্কে সহ অভিনেতা শাহীর বলে বসেন, “তবে তো তোমার বিয়ে হচ্ছে”।

Sushant Singh Rajput Ankita Lokhande Serial Pavitra Rishta 12 Years

হতবাক অঙ্কিতা তরিঘরি শাহীরকে চুপ করায় এবং শাহীরের এই কথা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন৷ অন্যদিকে, অঙ্কিতা বিয়ে সম্পর্কে বলেছিলেন যে, “বিয়ে এমন একটি জিনিস যা খুব সুন্দর, হ্যাঁ, আমি আমার বিয়ে নিয়ে খুব উচ্ছ্বসিত, যা খুব শীঘ্রই হতে চলেছে এবং আমি জয়পুর-যোধপুর রাজস্থানী বিবাহ পছন্দ করি। ” প্রসঙ্গত, দীর্ঘদিন থেকেই পেশায় ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে ডেট করছেন অঙ্কিতা। তাদের বিয়ে নিয়েও যে ভাবনা চিন্তা চলছে তা স্পষ্ট, কিন্তু ঠিক কবে তারা পাকাপাকি ভাবে সাত পাক ঘুরবেন তা জানতে আরও অপেক্ষা করতে হবে।

অঙ্কিতা লোখান্ডে Ankita Lokhande Viki Jain

তবে আজ যদি সুশান্ত বেঁচে থাকতেন তাহলে ডিজিটাল প্লাটফর্মে পবিত্র রিস্তার এই নতুন রূপ দেখে তাঁর কি প্রতিক্রিয়া হত। এপ্রসঙ্গে সুশান্তের নায়িকা তথা প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা জানিয়েছেন ‘সুশান্ত এই শোটাকে খুব ভালোবাসতেন। আমরা যখন একসাথে থাকতাম তখন ও সবসময় এই সিরিয়ালের জন্য সবসময় আমাকে উৎসাহ দিত। সুশান্ত এটাকে সমর্থন করতেন। এই অনুষ্ঠানটির জন্য সবসময় ওঁর হৃদয়ে একটি বিশেষ জায়গা ছিল।’

Related Articles

Back to top button