গসিপবিনোদন

সুশান্তকে ভুলে ভিকির গলায় মালা! রইল অঙ্কিতা লোখান্ডের কোটিপতি বর ভিকির সম্পত্তির পরিমাণ

হিন্দি টেলি দুনিয়ার পরিচিত নাম অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। ‘পবিত্র রিশ্তা’ ধারাবাহিকে অর্চনার চরিত্রে তাঁর অভিনয় এখনও দর্শক মনে গেঁথে রয়েছে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর প্রেম হোক বা কঙ্গনার ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউড অভিষেক- অঙ্কিতা সবসময় সংবাদমাধ্যমের শিরোনামে থেকেছেন। গত বছর দীর্ঘ দিনের প্রেমিক ভিকি জৈনের সঙ্গে বিয়ের সময়ও গণমাধ্যমের চর্চার কেন্দ্রে চলে এসেছিলেন তিনি।

টেলিভশন দুনিয়ার নামকরা অভিনেত্রী অঙ্কিতা বলিউডে ‘মণিকর্নিকা দ্য ক্যুইন অফ ঝাঁসি’, ‘বাঘী ৩’এর মতো ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি একটি রিয়্যালিটি শো’তে স্বামী ভিকির সঙ্গে অংশগ্রহণ করেছিলেন অঙ্কিতা। ছোট পর্দার অর্চনার ব্যাপারে অনুরাগীরা অনেক কিছুই জানেন, কিন্তু তাঁর স্বামীর বিষয়ে খুব বেশি তথ্য কিন্তু অনুরাগীদের কাছে নেই। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম ভাঙার পর ভিকিকে মন দেন অঙ্কিতা। তাঁর স্বামী বিনোদন দুনিয়ার মানুষ নন। ভিকি (Vicky Jain) একজন ব্যবসায়ী।

২০২১ সালে দীর্ঘ দিনের প্রেমিক ভিকির সঙ্গে সাত পাক ঘোরেন অঙ্কিতা। রায়পুর নিবাসী ভিকির জন্ম এক ব্যবসায়ী পরিবারে। তাঁর মা এবং বাবা দুজনেই ব্যবসার দুনিয়ার সঙ্গে জড়িত। ভিকি ‘মহাবীর ইন্সপায়ার গ্রুপ’ নামক বহুজাতিক সংস্থার মালিক।

পাশাপাশি বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, PIT কোল নামের একটি সংস্থার মালিক অঙ্কিতার স্বামী। সেই সংস্থার মূল্য নাকি ১০০ কোটিরও বেশি। শুধুমাত্র ব্যবসাই নয়, ক্রীড়াপ্রেমী হিসেবে পরিচিত ভিকির একটি ক্রিকেট দলও রয়েছে। বিসিএল’এ অংশগ্রহণকারী ‘মুম্বই টাইগার্স’ দলের মালিক তিনি।

Ankita Lokhande and Vicky Jain

অঙ্কিতার সঙ্গে বিয়ের আগে, ২০১৯ সালে আরব সাগরের তীরে ৮ কামরার একটি বিলাসবহুল বাড়ি কিনেছিলেন কোটিপতি এই ব্যবসায়ী। সম্প্রতি নতুন বাড়িতে প্রবেশ করেছেন এই দম্পতি। অঙ্কিতার সামাজিক মাধ্যমের সৌজন্যে সেই বাড়ির দর্শন হয়ে গিয়েছে অনুরাগীদের।

Ankita Lokhande Vicky Jain

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত রিপোর্ট থেকে জানা যায়, অঙ্কিতার স্বামীর নেট ওয়ার্থ (Vicky Jain Net Worth) ৪০ কোটি টাকা। এছাড়াও তাঁর বিলাসবহুল বাড়িটির মূল্য কয়েক কোটি টাকা বলে শোনা যায়। পাশাপাশি এই তারকা দম্পতির বাড়ির গ্যারাজে সাজানো রয়েছে একাধিক দামি গাড়ি।

Related Articles

Back to top button